টলিউড

নীল রঙের ডেনিম হট প‍্যান্ট উন্মুক্ত নাভি, স্বল্প পোশাকে হট লুকে নেটদুনিয়ায় ফের উষ্ণতার পারদ চড়ালেন মা সিরিয়ালের ঝিলিক

স্টার জলসার একসময়ের জনপ্রিয় মা ধারাবাহিকের ছোট্ট ঝিলিক অর্থাৎ অভিনেত্রী তিথি বসু কে তো আমরা সকলেই চিনি। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের ফটোশুটের জন্য বিভিন্ন সময় চর্চায় উঠে আসেন, নেটিজেনদের একাংশ তার সমস্ত ছবিতেই প্রায় নেগেটিভ মন্তব্য ছড়িয়ে থাকেন। তবে এতে অভিনেত্রীর ওপর কোনো প্রভাব পড়েনি, তিনি নিজের ফটোশুট বন্ধ রাখেন নি।

কিছুদিন আগেও তার একটি সাদা কালো ছবি ঘিরে তৈরি হয়েছিল কটাক্ষ, ছবিতে অভিনেত্রীর বক্ষ ভাঁজ স্পষ্ট দেখা যাচ্ছিল যা নিয়ে নেটিজেনদের একাংশ কমেন্ট বক্সে বিতরকের ঝড় তুলেছিলেন। অনেকেই সেই কমেন্ট বক্সে অশ্লীল অশ্লীল মন্তব্য করেন আবার অনেকেই বলেন ছোটবেলার সেই ঝিলিকের সঙ্গে তার এখন কোন মিলই নেই। তিনি তার শরীরের কোন অংশ দেখাতে আর বাকি রাখেনি। এই ধরনের মন্তব্য শুনতে হয়েছে তিথিকে।

তবে এই সমস্ত মন্তব্য তিথিতে থামাতে পারেনি আবারো তিনি ভুল ফটোশুটে ধরা দিয়েছেন সম্প্রতি অভিনেত্রী নিজের একটি ফটো সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রাম পেজ এ পোস্ট করেছেন। যে ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে নীল রঙের একটি ডেনিমের হট প্যান্ট যা নাভি থেকে অনেকটাই নিচে রয়েছে ফলে অভিনেত্রীর নাভি স্পষ্টভাবে দেখা যাচ্ছে এবং তার সঙ্গে পড়েছেন লাল রঙের একটি ক্রপ টপ। চুল খোলা চোখে রয়েছে রোদচশমা। কোন এক সুইমিং পুলের সামনে দাঁড়িয়ে তিথি নিজের এই ছবিটি তুলেছেন এবং ক্যাপশনে লিখেছেন ‘আমাকে চালনা করার ক্ষমতা কারোর নেই।’ আর কমেন্ট বক্সে চোখ রাখলে দেখা যাচ্ছে একজন মহিলা নেটিজেন ছাড়া অন্যরা আর কেউই তিথির এই ছবিটির নেগেটিভ কমেন্ট করেনি।

ওই মহিলা তিথির কমেন্ট বক্সে নির্লজ্জ, বেহায়া ইত্যাদি সব মন্তব্য করেছেন তিথিকে। ওই মহিলার এই ধরনের কমেন্ট এর প্রতিবাদ করেছেন অনেকেই। অধিকাংশ নিজে নিজেই হট লোকের প্রশংসা করেছেন। বর্তমানে তিথি ওয়ার্কআউট এর মাধ্যমে নিজের শরীরের অতিরিক্ত মেদ কমিয়ে ফেলেছেন ফিট রাখার চেষ্টা করছেন নিজেকে। তিনি জানিয়েছেন তিনি খেতে বরাবরই ভালবাসেন তাই করা কোন ডায়েট চার্ট তিনি ফলো করেন না, সমস্ত খাবার খাওয়ার পাশাপাশি তিনি কড়া ওয়ার্কআউট মেন্টেন করেন।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

তবে বর্তমানে তিথিকে টেলিভিশনের পর্দায় আমরা তেমন ভাবে দেখতে পাইনা ফটোশুটে নিজেকে ব্যস্ত রেখেছেন তিথি। এর পাশাপাশি চালিয়ে যাচ্ছেন পড়াশোনা জানিয়েছেন গ্রাজুয়েশনের পর তিনি আবারও অভিনয় জগতে ফিরবেন।

Back to top button