বাংলা সিরিয়াল

ভালো ধারাবাহিক হয়েও শেষের পথে জি বাংলার ‘কড়ি খেলা’ ধারাবাহিক, শুটিং এর শেষ দিন চোখের জলে ভাসালো ধারাবাহিকের খুদে কলাকুশলীরা

অবশেষে শেষ হয়ে যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক প্রত্যেকের প্রিয় কড়ি খেলা। খুব অল্প দিনেই ধারাবাহিক টেলিভিশনের পর্দায় দেখা গিয়েছে কিন্তু অল্প দিনের হলেও প্রচুর ভালোবাসা দর্শকদের থেকে পেয়েছে এই ধারাবাহিক। আর কোন কিছু শুরু হলে তার শেষ তো আছেই তাই মন খারাপ হলেও কিছু করার নেই। এবার কড়ি খেলা কে বিদায় জানানোর সময় এসেছে।

এই ধারাবাহিক শুরু হয়েছিল একদম ভিন্ন ধরনের একটি গল্প নিয়ে। একজন স্বামীহারা মহিলা এবং একজন স্ত্রী হারা পুরুষ কি করে একে অপরের পরিপূরক হয়ে উঠতে পারে, কি করে প্রথম ভালোবাসা হারিয়ে যাওয়ার পরেও দ্বিতীয় বার করে কাউকে ভালোবাসা যায় তার সঙ্গে সংসার করা যায় তাকে নিয়ে স্বপ্ন দেখা যায় সেই গল্পই আমাদের সামনে তুলে ধরেছিল কড়ি খেলা। ধারাবাহিকে টিআরপি রেটিং খুব কম থাকার কারণেই হয়ত এই ধারাবাহিক বন্ধ হয়ে যেতে চলেছে এমনটাই ধারণা বিশেষজ্ঞদের। কিন্তু এই ধারাবাহিক দর্শকদের মাঝে ভীষণ জনপ্রিয় ছিল তার কারণ ধারাবাহিকের ভিন্ন চিন্তা ভাবনা।

আর পাঁচটা সাধারণ ধারাবাহিকের মত এই ধারাবাহিকটি কুটকাচালি, তৃতীয় ব্যক্তির প্রবেশ, ত্রিকোণ প্রেমের গল্প তুলে ধরা হয়নি বরং বাস্তবে সত্যি ঘটনা তুলে ধরা হয়েছিল এই ধারাবাহিকের মাধ্যমে। কিন্তু তবুও টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে পারেনি এই ধারাবাহিক। আর বর্তমানে ধারাবাহিকগুলো নির্ভর করেই রয়েছে টিআরপি তালিকার রেটিং এর ওপর। এই ধারাবাহিকটি ধারাবাহিক দর্শকমহলে জনপ্রিয় হলেও টিআরপি রেটিং কম থাকার কারণে বন্ধ হয়ে গেল। এর আগেও বহু ধারাবাহিক এরকম টিআরপি রেটিং কম থাকার কারণে বন্ধ হয়ে গিয়েছে।

ধারাবাহিকে শেষ দিন প্রত্যেক কলাকুশলীদের চোখে জল আসে। বিশেষত খুদে সদস্যরা কান্নায় ভেঙে পড়ে একে অপরকে জড়িয়ে। আসলে ধারাবাহিকে কাজ করতে করতে সেই ধারাবাহিকের গোটা টিম হয়ে ওঠে একটা পরিবার এবং সেই পরিবার থেকে যখন আলাদা হয়ে যেতে হয় তখন কষ্ট তো হবেই। কিন্তু কিছু করারও নেই সবকিছুর শুরু যেমন আছে সবকিছুর শেষও তেমন আছে। এটা নিয়েই এগিয়ে যেতে হবে আমাদের।

Back to top button