বাংলা সিরিয়াল

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে বেলুন ফাটাতে গিয়ে ঠোঁট ফাটলো ‘রামকৃষ্ণ দেব’ এর! গুরুতর আহত ‘রানী রাসমণি’ খ্যাত অভিনেতা সৌরভ সাহা

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউড সুপারস্টার জিৎ। তার সঞ্চালনায় এই রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হতে দেখা যায় বাস্তব জীবনের জনপ্রিয় জুটিদের। এখানে তারা ব্যক্তিগত নানান গল্প ভাগ করে নেওয়ার পাশাপাশি বিভিন্ন রকম প্রতিযোগিতামূলক খেলায় অংশগ্রহণ করেন। তবে এবার সেরকমই একটা খেলায় অংশগ্রহণ করে রক্তাক্ত হতে হল ‘রানী রাসমণি’ খ্যাত অভিনেতা সৌরভ সাহাকে।

প্রসঙ্গত রানী রাসমণি ধারাবাহিকে রামকৃষ্ণের চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেতা সৌরভ সাহা। এদিন ‘ইস্মার্ট জোড়ি’ মঞ্চে উপস্থিত ছিলেন তিনি তার স্ত্রী সুস্মিতার সঙ্গে। সেখানেই সারা গায়ে বেলুন লাগিয়ে তা ফাটানোর চেষ্টা করতে গিয়ে আহত হন অভিনেতা। ক্যামেরায় ধরা পড়ে তার ঠোঁট ফেটে রক্ত পড়ছে। যদিও পরে তিনি হাসির ছলে জানিয়েছেন চুমু খেতে গিয়ে এমন বহুবার হয়েছে, তবে ইতিমধ্যেই এই রিয়েলিটি শোয়ের খেলা নিয়ে আপত্তি উঠেছে অনুগামীদের মধ্যে।

এর আগে অনুগামীরা জানিয়েছিলেন এই রিয়েলিটি শো পরিবারের সঙ্গে বসে তারা দেখতে পারছেন না। এদিন সৌরভ সাহা আহত হওয়ার ঘটনার পর কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন এই রিয়েলিটি শোয়ের নির্মাতাদের উচিত প্রতিযোগীদের স্বাস্থ্যের ব্যাপারে আরও সচেতন হওয়া।

Back to top button