বাংলা সিরিয়াল

‘মিঠাই’ ধারাবাহিকে এন্ট্রি নিল রিকি দ্যা রকস্টার এর গার্লফ্রেন্ড, সামনে এলো ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও

বর্তমানে মিঠাই ধারাবাহিকের গল্প একেবারে বদলে গিয়েছে। কিছুদিন আগেই ধারাবাহিকে সিদ্ধার্থের মৃত্যু হয়েছিল এবং তারপরেই জন্ম হয় রিকি দ্যা রকস্টারের। এবং ধারাবাহিকে বর্তমানের নানান মজার মজার পর্ব দেখানো হচ্ছে। তা দেখে মিঠাই ভক্তরা একেবারে হেসে লুটোপুটি খাচ্ছে। আসলে সকলেই তাদের প্রিয় আদৃত কে এইরূপে দেখবে কেউ ভাবতে পারেনি। বর্তমানে প্রতিটি পর্বই বেশ মজাদার হচ্ছে।

গল্পে একের পর এক টুইস্ট এনে দিচ্ছে দর্শকদের। যা প্রতিদিন এই ধারাবাহিক দেখার জন্য আগ্রহী করে তুলেছে প্রত্যেককে। ধারাবাহিকের রকস্টারের বিভিন্ন ব্যবহারে মিঠাই ধরেই নিয়েছে যে এই রকস্টার ই হলো আসলে তার উচ্ছে বাবু অর্থাৎ সিদ্ধার্থ। এবারে কথা হলো সিদ্ধার্ত কি আসলেই সব ভুলে গিয়েছ নাকি প্ল্যানমাফিক সবটা ভুলে যাওয়ার নাটক করছে। এদিকে বাড়ির লোক রকস্টারের জ্বালায় অতিষ্ঠ হয়ে উঠেছে। কিন্তু তারাও ধীরে ধীরে মেনে নিচ্ছে যে এটাই হলো তাদের সিদ্ধার্থ।

অন্যদিকে আমরা প্রত্যেকেই জানি ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছে রিকির গার্লফ্রেন্ড। আসলে এটা যে সিদ্ধার্থ নয় সেটা আরো বেশি করে বিশ্বাস করানো হবে প্রত্যেককে এবং তার জন্যই রিকির গার্লফ্রেন্ড আসতে চলেছে খুব শীঘ্রই। আর এর মধ্যে সামনেই হয়েছে মিঠাই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও। সেই প্রমো ভিডিও দেখে উত্তেজিত হয়ে পরেছে মিঠাই ভক্তরা।

প্রমো ভিডিওতে দেখানো হচ্ছে যে রিকি বাইক নিয়ে ঢুকতেই তার মহিলা ভক্তরা তাকে ঘিরে ধরেছে। আর মিঠাই সেটা চোখে জল নিয়ে দেখছে এবং ধীরে ধীরে রিকি মিঠাই এর দিকে এগিয়ে আসে। আর এগিয়ে এসে মিঠাই কে বলে যে আমাকে তোমার হাতের রান্না খাওয়াবে? আর তার উত্তরে মিঠাই বলে কেন তোমার গার্লফ্রেন্ড কি ভালো রান্না করতে পারে না? এর উত্তর রিকি বলে যে না মিঠাই ম্যাম আপনার মত ভাল পারে না।

সবমিলিয়ে বেশ একটা সাসপেন্স তৈরি হয়েছে ধারাবাহিকে। কি হতে চলেছে ধারাবাহিকে? আর কাকেই বা দেখা যাবে রিকির গার্লফ্রেন্ড হিসেবে? আর পরবর্তী গল্প কি হতে চলেছে? রিকি মিঠাই কে নিজের আসল পরিচয় দেবে নাকি সত্যিই মিঠাই এর থেকে হারিয়ে যাবে তার উচ্ছে বাবু।

Back to top button