বাংলা সিরিয়াল

সামনে দাঁড়িয়েও কিচ্ছু করতে পারল না ঋষি! সামনে এলো ‘মন ফাগুন’ ধারাবাহিকের লোমহর্ষ করা প্রমো ভিডিও, ভিডিও দেখে কান্নায় ভেঙে পড়লো দর্শকরা

বর্তমানে ধারাবাহিক মানেই প্রতিদিন নিত্যনতুন চমক গল্পে। তাহলেই ধারাবাহিক রমরমিয়ে চলবে এগিয়ে থাকবে TRP তালিকায়। আর বর্তমানে ধারাবাহিকের চাহিদা দিনদিন বাড়ছে। আর এই জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার মন ফাগুন। দিনদিন এই ধারাবাহিক আরো আকর্ষণীয় করে তুলেছে দর্শকদের। ঋষিরাজ ও পিহুর কেমিস্ট্রি দর্শক দারুন পছন্দ করেছেন। ঋষিরাজ এর ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা শন ব্যানার্জি এবং তার বিপরীতে পিহুর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সৃজলা গুহ।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন ধারাবাহিকে বর্তমানে কি হচ্ছে। ঋষি এবং পিহুর বিয়ের দিনই হঠাৎ করে ঋষির মায়ের সাথে নকল প্রিয়দর্শিনী এসে হাজির হয়। আর নিজেকে প্রিয়দর্শিনী বলে দাবি করে। আর ঋষি ঐদিকে আসল নকলের দোটানায় পরে পিহুর সাথে ঐদিন বিয়ে ভেঙে দেয়। কিন্তু কিছুদিন পরেই পিহু জানতে পেরে যায় আসল সত্যি টা নকল প্রিয়দর্শিনী র আসল পরিচয়। নকল প্রিয়দর্শিনী আসলে পিহু ও ঋষি র ছোটবেলার বন্ধু মিলি। আর এইসবের মাঝেই চলে আসে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও।

সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে মন ফাগুনের একটি নতুন প্রমো ভিডিও দেখা গেছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে মিলি পিহু কে বলে যে আসলে তার টুবাইদার বাবাই পীহুর মা বাবার আসল খুনি। এবারে যেনো সে এই ঘটনার বদলা নেয়। আর এই কথা শুনে পিহু বন্দুক নিয়ে ঋষির মাথায় ধরে এবং বলে ‘আমাকে মিথ্যে বলার শাস্তি তোমায় পেতেই হবে টুবাইদা।’ এরপরেই সেই বন্দুক নিজের মাথায় ঠেকায় পিহু। আর তখনই পেছন থেকে ঋষির দিদির স্বামী সৌমেন পিহুকে গুলি করে আর এই প্রমো ভিডিও দেখে উত্তেজিত হয়ে পরে দর্শকেরা। মন ফাগুনের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে এই পর্ব দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button