বাংলা সিরিয়াল

এখনো নিজের মা কে ভয় পায় অভিনেতা দেব! নিজের মায়ের ভয়ে আরষ্ট হয়ে থাকে সবসময়! জানালেন প্রেমিকা রুক্মিণী

অপেক্ষার আর মাত্র কয়েকটা দিন এরপর এই মুক্তি পেতে চলেছে দেব এবং রুক্মিণী অভিনীত ছবি কিশমিশ। বেশ কয়েকদিন ধরে দেব রুক্মিণীর ভক্তরা এই ছবির মুক্তির অপেক্ষায় বসে আছেন। এই ছবির প্রচারের জন্য কোনো রকম কোনো খামতি রাখছেন না তারা। প্রতিটি রিয়েলিটি শোতে গিয়ে নিজেদের ছবির প্রচার করছে দেব রুক্মিণী সহ আরো অনেকে। সম্প্রতি জি বাংলা দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছিল সিনেমার বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীরা সঙ্গে দেব এবং রুক্মিণীও।

দেবের সাথে মঞ্চে দাঁড়িয়ে খেলছিলেন সিনেমার দেবের মা অঞ্জনা বসু এবং অঞ্জনা কে জিজ্ঞাসা করা হয় দেব ছেলে হিসেবে কেমন এবং উত্তর এ অভিনেত্রী জানান যে টিনটিন এবং দেব দুজনে ছেলে হিসেবে খুব ভালো। অভিনেত্রী বলেন যে,’অনেক সিনের পর আমি দেবকে বলেছি যে আমার মনে হচ্ছে আমি আমার নিজের ছেলের সঙ্গেই কথা বলছি’। এছাড়া অভিনেত্রী বলেন তিনি আসলেই খুব কড়া মা ছেলে আমেরিকায় পড়াশোনা করছে তাই এখন থেকেই তাকে শক্ত হাতে ধরে রেখেছেন অভিনেত্রী।

দেব ও পাশাপাশি জানায় অঞ্জনার মতো দেবের মাও আসলেই খুব কড়া। এখনো নিজের মাকে ভয় পায় সে। পাশ থেকে রুক্মিণী বলে ওঠে দেবে মা আসলে একজন খুব ভালো এবং মজার মানুষ। কিন্তু এখনো দেব নিজের মা কে ভয় পায়। এসব কথা বলতে বলতেই পুরনো দিনে চলে যায় দেব এবং সে বলে পুনেতে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পড়ার পর কলকাতায় ছবির কাজ নিয়ে ফিরে আসে দেব। ছবিতে অভিনয় করার কথা শুনে দেবের বাবা খুব রাগ করেছিলেন কিন্তু পাশে ছিল দেবের মা। মা জানতো যে ছেলে এক সময় ঠিক হিরো হবেই। দেব আরো জানায় যে তার মা না থাকলে হয়তো আজকে এই জায়গায় এসে দাঁড়াতে পারত না।

Back to top button