বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হয়ে প্রকাশ্যেই একে অপরকে ঘনিষ্টভাবে জড়িয়ে ধরলেন যশ-নুসরত! প্রোমো ভাইরাল নেটদুনিয়ায়

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ফটো অনুগামীদের সঙ্গে ভাগ করে নেওয়ার মাধ্যমে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর জানিয়েছিলেন খুব শীঘ্রই শেষ হতে চলেছে এই বছরের ‘দাদাগিরি’। তবে তার আগে অনুগামীদের জন্যে নিত্য নতুন চমক দেখতে পাওয়া যাচ্ছে ‘দাদাগিরি’র মঞ্চে। এবার জুটি বেঁধে হাজির হতে দেখা গেল টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী নুসরত জাহানকে।

এদিন তাদের সঙ্গে কথোপকথনের মাধ্যমে ব্যক্তিগত তথ্য জেনে নেওয়ার চেষ্টা করেছেন জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র সঞ্চালক সৌরভ গাঙ্গুলী। প্রসঙ্গত এদিনের সেলিব্রিটি পর্বে উপস্থিত ছিলেন জনপ্রিয় গায়িকা লোপামুদ্রা মিত্র এবং তার স্বামীর সুরকার জয় সরকারও। দেখতে পাওয়া গিয়েছে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে গায়ক বাবুল সুপ্রিয় এবং তার স্ত্রীকে। এদিন যশ, নুসরত দুজনেই জানিয়েছেন তারা দুজনেই দুজনের খেয়াল রাখেন এবং এরপরেই সৌরভ গাঙ্গুলী জানান সম্পর্ক এরকমই হওয়া উচিত।

বলাই বাহুল্য যশ এবং নুসরতকে একসঙ্গে ‘দাদাগিরি’র মঞ্চে দেখে এদিন বেশ অবাক হতে দেখা গেছে অনুগামীদের। তবে টলিউডের এই বিতর্কিত জুটি কিন্তু বেশ স্বচ্ছন্দ ভাবেই উপস্থিত ছিলেন ‘দাদগিরি’র মঞ্চে। পাশাপাশি প্রকাশ্যে একে-অপরকে জড়িয়ে ধরতেও দেখা গিয়েছে তাদের। এই মুহূর্তে অনুগামীরা তাই গোটা পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button