টলিউড

চাবুক ফিগারে বারবার নেটিজেনদের নজর কাড়ছে অভিনেত্রী নুসরাত জাহান, আবারো সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী

টলিউডে সব সময় চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন নুসরাত জাহান। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি প্রায় খবরের শিরোনামে উঠে আসেন। বিশেষ করে নিখিল জৈন এর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়ানো এরপর যশ দাশগুপ্তের সন্তানের মা হওয়ার সব কিছুতেই তিনি সোশ্যাল মিডিয়াতে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়ে ছিলেন। শুধু তাই নয় ঈশানকে জন্ম দেওয়ার পরে তার শরীরে এতোটুকুন মেদ জমা হয়নি তা নিয়েও বেশ চর্চা হয়েছিল দর্শকমহলে। নিজেকে ফিট এন্ড ফাইন রেখেছিলেন তিনি। একেবারে স্লিম ফিগার এই ধরা দিয়েছিলেন সন্তান জন্ম দেওয়ার পর। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী নুসরাত জাহান। যা দেখে নেটিজেনদের রাতের ঘুম উড়ে গেছে।

সন্তান জন্ম দেওয়ার পর থেকে কোনরকম ছুটি নেয়নি নুসরাত। নিজেকে সবসময় কাজের মধ্যে জড়িত রেখেছেন। নিজের আগামীদিনের ছবিভনিয়ে ব্যস্ত এখন তিনি। এছাড়াও বসিরহাটের সাংসদের দায়িত্ব। সবটাই নিজের হাতে পালন করছেন পাশাপাশি ঈশান এবং পরিবারের দায়িত্ব রয়েছে। এইসব এর মাঝেও নিজের জীবনটাকে উপভোগ করতে ভোলেন না নুসরাত। নিজের মতন করেই নিজের জীবনকে উপভোগ করেন। হাজার বিতর্ক সমালোচনা সবকিছুর মধ্যেও নিজেকে খুশি রাখতে সব সময় নিজের মতো করে ভালো থাকার চেষ্টা করেন। অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। আর অভিনেত্রী সমস্ত ছবিতেই অসংখ্য লাইক কমেন্টস এ ভরে গিয়েছে।

যেমন সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী যে ছবিতে তাকে নীল রঙের ডেনিম জিন্স এবং কালারফুল ক্রপ টপে দেখা গিয়েছে। নীল জলরাশি মাঝে দাঁড়িয়ে চোখে সানগ্লাস এবং হ্যান্ড ব্যাগ কাঁধে নিয়ে দারুন পোজ দিয়ে ছবি তুলেছেন অভিনেত্রী।

এর পরের ছবিতে যতদূর দেখা যাচ্ছে নীল জলরাশি সেই নীল জলরাশি মাঝেই নীল পোশাক পড়ে দাড়িয়ে আছেন। আর ঠিক যেন একেবারে সমুদ্রের নীল পরী। নীল রঙের ক্যাজুয়াল ড্রেসে ধরা দিয়েছেন ছবিতে।

বর্তমানে নুসরাতের হাতে রয়েছে অসংখ্য ছবির কাজ। সেই সমস্ত ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। এছাড়াও যশ দাশগুপ্তের সঙ্গে চুটিয়ে সংসার করছেন তিনি। সমস্ত সমালোচনা কটাক্ষ কে পেছনে ফেলে দিয়ে একেবারে পাক্কা গিন্নি হয়ে উঠেছেন তিনি। পাশাপাশি একজন দায়িত্ববান মা এবং তৃণমূল কংগ্রেস দলের একজন দায়িত্ববান সাংসদ তিনি।সব মিলিয়ে অভিনেত্রী এখন দারুন ব্যস্ত।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button