বাংলা সিরিয়াল

‘পিহুকে ফ্রিজে ভরে পাচার করতে গিয়ে ধরা পড়ল নকল প্রিয়দর্শিনী’! ‘এসব কি অবাস্তব ব্যাপার’, ‘মন ফাগুন’ দেখে জানালেন দর্শকরা

স্টার জলসায় সম্প্রচারিত হওয়া ‘মন ফাগুন’ ধারাবাহিকটি বেশ কিছুদিন হল অন্যরকম গল্পের জন্য নজর কাড়তে শুরু করেছে নেটিজেনদের। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রদের একেবারে আপন করে নিতে দেখা গেছে দর্শকদের। কিন্তু সম্প্রতি ধারাবাহিকের গল্পে এসেছে নতুন টুইস্ট। যেখানে দেখা গিয়েছে অভিনেতা শন ব্যানার্জি অভিনীত টুবাই দা চরিত্রের সঙ্গে জুটি বাঁধতে নকল প্রিয়দর্শিনীকে ধারাবাহিকে এনে হাজির করেছেন নির্মাতারা।

এই দৃশ্য দেখার পর দর্শকরা জানিয়েছিলেন তাদের প্রিয় জুটিকে ভেঙে দেওয়ার জন্য তারা অত্যন্ত ক্ষুব্ধ এবং অনেকেই ধারাবাহিক আর দেখবেন না বলেও মন্তব্য করেছিলেন নেটদুনিয়ায়। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এই ধারাবাহিকের নতুন প্রোমো।যেখানে দেখা গিয়েছে একেবারে হাতেনাতে ধরা পড়েছে প্রিয়দর্শিনী। প্রসঙ্গত এদিন নেটিজেনরা নতুন প্রোমোর মাধ্যমে দেখতে পান পিহু অর্থাৎ প্রিয়দর্শিনীকে মাথায় বাড়ি মেরে অজ্ঞান করে ফ্রিজের ভিতর ভরে পাচার করে ফেলতে চেয়েছিল নকল প্রিয়দর্শিনী।

কিন্তু শেষ মুহূর্তে বামাল সমেত হাতেনাতে ধরা পড়ে যেতে দেখা যায় তাকে। বলাই বাহুল্য কিভাবে এটি সম্ভব হল সেই প্রশ্ন তুলতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের দর্শকদের। তবে তার পাশাপাশি তাঁরা জানিয়েছেন নকল প্রিয়দর্শিনী ধারাবাহিক থেকে বেরিয়ে গেলে আবারো তাদের প্রিয় জুটি এক হতে সক্ষম হবে, তাই বর্তমানে সেই অপেক্ষাতেই রয়েছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button