বাংলা সিরিয়াল

মিঠাই ধারাবাহিকে মোড় ঘোরানো সপ্তাহ! খোসে পড়ল আসল অপরাধীর চেহারা, জানা গেলো সিদ্ধার্থের মৃত্যুর কারণ

বর্তমানে আবারও বাংলার সেরা ধারাবাহিকের মুকুট স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের থেকে ছিনিয়ে নিয়েছে জি বাংলার মিঠাই। নিত্য নতুন চমকের দ্বারা দর্শককে প্রতিদিনই আকৃষ্ট করে তুলেছে এই ধারাবাহিক। সিদ্ধার্থের মোদক পরিবারের ব্যাবসায় যোগদান, হেলদি হেঁশেল আর ধারাবাহিকের নতুন প্রোমো দেখে দর্শক এখন দারুন উত্তেজিত। আবারো খুব তাড়াতাড়ি আসতে চলেছে নতুন চমক সেটা ধারাবাহিকের প্রমো ভিডিও দেখেই আমারা বুঝেছি। সিদ্ধার্থ একটি গাড়ি অ্যাক্সিডেন্ট এ জলে পরে যাবে কিন্তু মৃত্যু হবে না তার। নতুন রূপে ধারাবাহিকে দেখা যাবে তাকে।

আর এই প্রমো দেখেই দারুন মন খারাপ মিঠাই ভক্তদের। সকলেই চিন্তায় পড়ে মিঠাই সিদ্ধার্থের আলাদা থাকার কথা ভেবে। কারণ সবেমাত্র কদিন হল উচ্ছে বাবু মিঠাই কে নিজের মনের কথা জানিয়েছে, মিঠাই কে ভালোবাসতে শুরু করেছে। কদিন হল দুজনের প্রেম জমে উঠেছে। আর এর মধ্যেই আলাদা হতে হচ্ছে দুজন কে।

গতকালের পর্বে দেখানো হয়েছে যে কে মিঠাই দের হেলদি হেঁশেল এর ক্ষতি করতে চায় সেটা খুঁজে বের করতে সিদ্ধার্থ বেরিয়ে পড়ে এবং তার তদন্ত করতে সর্দার সেজে হাজির হয়েছে সিদ্ধার্থ। সেখানেই গিয়েই সিদ্ধার্থ জানতে পারে আসলে এই পুরো ঘটনার পিছনে হাত রয়েছে সন্তোষ সৎপতির। আর আশ্চর্যজনক ভাবে তিনিই হলেন সিদ্ধার্থের পিসেমশাই। আর সিদ্ধার্থ এটাও জানতে পরে যে ওমি আগরওয়াল দের সাথে উনি হাত মিলিয়েছেন। এইদিকে সিদ্ধার্থ যে সব টা বুঝে গেছে সেই খবরটাও পৌঁছে যায় পিসেমশাই এর কানে। সিদ্ধার্থ কে ভেজাল তৈরির কারখানার লোকেরা ধরে ফেলে এবং সিদ্ধার্থ কোনরকমে সেখান থেকে পালিয়ে আসে।

আর বেরিয়ে এসে সিদ্ধার্থ মিঠাই কে সবটা জানায়। আর সিদ্ধার্থ এটাও জানায় যে আসল সত্যিটা জানতে সিদ্ধার্থ কে ১-২ মাসের জন্য ছদ্মবেশ নিয়ে নিরুদ্ধেশ হয়ে যেতে হবে। অর্থাৎ প্রমো তে যেই ভিডিও দেখানো হয়েছে তার পুরোটা সত্যি নাও হতে পারে। এবারে দেখার অপেক্ষা ধারাবাহিকে কি হতে চলেছে।

Back to top button