বাংলা সিরিয়াল

দুর্ঘটনার জেরে প্রাণ নিয়ে টানাটানি অভিমুন্যর, নতুন লড়াইয়ের মুখোমুখী উমা, অভির জীবন নিয়ে টানাটানি, মন্দিরে মাথা ঠুকলো উমা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’। এই ধারাবাহিক একটি মেয়ের ক্রিকেটার হয়ে ওঠার স্বপ্নপূরণের গল্প বলে। ঘটনাচক্রে সেই মেয়েটির সাথে বিয়ে হয়ে যায় ক্রিকেট একাডেমির মালিকের ছেলের। এরপর ধীরে ধীরে এগোতে থাকে গল্প। বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী উমার কাছে যেতে গিয়ে গাড়ি অ্যাক্সিডেন্ট হয়েছে অভিমন্যুর। মৃত্যুর সাথে লড়াই করছে সে।

সম্প্রতি ক্রিকেট খেলতে গিয়ে ম্যাচ ফিক্সিংয়ের দায়ে অভিযুক্ত হয়েছে উমা। তাকে রীতিমত ষড়যন্ত্র করে ফাঁসিয়েছে আলিয়া। চারিদিকে তার ম্যাচ ফিক্সিংয়ের কথা চাউর হয়ে গিয়েছে। উমার কাছে যেতে গিয়েই গাড়ি অ্যাক্সিডেন্ট হয়েছে অভির। এই মুহূর্তে হাসপাতালে ভর্তি সে। খেলার স্টেডিয়াম থেকেই সোজা হাসপাতালে যাচ্ছে উমা। তার মাঝেই মন্দিরে অভির এই অবস্থার জন্য নিজেকে দায়ী করে প্রার্থনা করতে গিয়ে মাথা ঠুকেছে সে। তার বাবা এই খেলার জন্যই তার জীবন থেকে হারিয়ে গেছে। কিন্তু বাবার মতো অভিমন্যু বাবুকে সে হারাতে চায়না। শেষপর্যন্ত অভি প্রাণে বাঁচবে কিনা সেটাই এখন দেখার।

অন্যদিকে অভির অ্যাক্সিডেন্টের খবর তার বাড়িতে জানাজানি হওয়ার পর থেকেই রীতিমত তোলপাড় শুরু হয়ে গিয়েছে। অভিমন্যুর মায়ের সাথে তার মাম্মায়ের কথা কাটাকাটি পর্যন্ত হয়েছে এই প্রসঙ্গ নিয়ে। বাড়ির কয়েকজন সদস্য মিলে অভির অ্যাক্সিডেন্টের খবর পেয়ে ছুটে গিয়েছে হাসপাতলে। কান্নাকাটি করছেন বাড়ির সকলেই। অভির মা সরাসরি অভির এই অবস্থার জন্য দায়ী করেছেন উমাকে। অভির সাথে উমার সম্পর্কটা শেষপর্যন্ত টিকবে কিনা? অভি ঠিক হয়ে উঠবে কিনা? ভবিষ্যতে আবারো ক্রিকেট মাঠে সমস্ত ষড়যন্ত্রকে পিছনে ফেলে উমা মাঠে পা রাখবে কিনা? এই সমস্ত প্রশ্ন উঠছে অনুরাগীদের মধ্যে থেকে। তবে এই সমস্ত প্রশ্নের উত্তর পেতে গেলে আরও কিছুটা অপেক্ষা করতে হবে ধারাবাহিক অনুরাগীদের।

Back to top button