বাংলা সিরিয়াল

‘৫ দিন নয়, সপ্তাহের ৭ দিনই দেখানো হোক’, ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা! সপ্তাহের ৭ দিনই দেখাতে হবে ‘অনুরাগের ছোঁয়া’, দাবি দর্শকদের

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। ইতিমধ্যেই টেলিভিশনের পর্দায় এই ধারাবাহিক দেখানো শুরু হয়ে গিয়েছে। শুরু থেকেই নজর কেড়েছে এই ধারাবাহিক। একটি কালো মেয়ে যে সর্বদা অবহেলিত হয় সকলের কাছে। শুধুমাত্র গায়ের রংয়ের জন্য প্রতিপদে যাকে অপমানিত হতে হয়। রূপ নয় মানুষের মনটাই আসল, এই বার্তাই দেবে এই ধারাবাহিক। তবে সোম-শুক্র টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক। তবে এই মুহূর্তে দর্শকরা দাবি তুলেছেন ৫ দিন নয় সপ্তাহের ৭ দিনই দেখাতে হবে ‘অনুরাগের ছোঁয়া’।

সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়। সেখানে দেখা যাচ্ছে অনুরাগ কোনরকম ভাবে বুঝতে পারবে দীপা বাড়ির কাজের লোক নয় মেয়ে। সে নিজে আসবে তার সাথে তার বাড়িতে তার বাবার সাথে কথা বলতে। এই কথা শুনে সকলেই রীতিমতো হকচকিয়ে যাবেন। অনুরাগের কাছে রূপের থেকে গুণটাই বড়। তবে অনুরাগের মায়ের কাছে তা একেবারেই নয়। অনুরাগের মা লাবণ্য দিভিশন তার ছেলের বউ সুন্দরী হোক। কারণ তার কাছে রূপটাই আসল।

তবে ধারাবাহিকের গল্প অনুযায়ী দীপাকেই পছন্দ অনুরাগের। ঘটনাচক্রে যার সাথে বারবার দেখা হয়ে যাচ্ছে তার। ধীরে ধীরে তার প্রতি আকৃষ্ট হচ্ছে অনুরাগ। কিন্তু তাদের কাছাকাছি আসাটা পছন্দ হচ্ছে না কারোরই। এরপরে কিভাবে দীপার কাছাকাছি আসবে অনুরাগ? সেটা দেখার জন্য চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

তবে সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো ভাইরাল হওয়ার পর থেকেই ধারাবাহিক অনুরাগীরা দাবি তুলেছেন যাতে অনুরাগের ছোঁয়া সপ্তাহে পাঁচদিনের বদলে সাতদিনই সম্প্রচারিত করা হয়। কারণ দর্শকরা সাতদিনই দেখতে চাইছেন এই ধারাবাহিক। এই ধারাবাহিক রীতিমতো মনে ধরেছে তাদের। ভাইরাল হওয়া নতুন প্রোমোর কমেন্টবক্স দেখলেই স্পষ্ট হবে সবটা। সকলেই একটা দিনও মিস করতে চাইছেন না এই ধারাবাহিক। এরমধ্যেই অনুরাগ-দীপা জুটি মন কেড়েছে দর্শকদের।

Back to top button