বাংলা সিরিয়াল

এবারে নিজের শ্বশুর শাশুড়ির ৩০তম বিবাহবার্ষিকী উপলক্ষে তাদের আবার বিয়ের আয়োজন করেছে উর্মি, দেখুন ভাইরাল প্রোমো ভিডিও

বর্তমানে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। ধারাবাহিক শুরুর দিকে টিআরপি তালিকায় শেষ এর দিকে থাকলেও বর্তমানে ধীরে ধীরে সবার প্রিয় হয়ে উঠছে এই ধারাবাহিক। ধারাবাহিকে উর্মি এবং সাত্যকির কেমিস্ট্রি দর্শকের বেশ পছন্দের। বর্তমানে ধারাবাহিকে নিত্যনতুন টুইস্ট দর্শকদের নজর কেড়েছে। ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা এবং অভিনেতা ঋত্বিক মুখার্জি।

ধারাবাহিক একটি মধ্যবিত্ত সাধারন পরিবারের গল্পে ফুটিয়ে তোলা হচ্ছে। কি করে একটি বড়লোক বাড়ির মেয়ে এক মধ্যবিত্ত পরিবারে বিয়ে হয়ে আসার পর নিজেকে মানিয়ে নিয়েছে, কিভাবে সেই পরিবারের তালে তাল মিলিয়ে চলছে সে, সেই গল্পই দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। এর সাথে সাথে রয়েছে সাত্যকি এবং উর্মির প্রেম কাহিনী। ধারাবাহিকে টিআরপি রেটিং বাড়ানোর জন্য নিত্যনতুন টুইস্ট যোগ করা হচ্ছে সম্প্রতি কিছুদিন আগে গিয়েছে ভালোবাসার সপ্তাহ ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে বিশেষ পর্ব দেখানো হয়েছে এই ধারাবাহিকে। ভালোবাসার এই দিনটি উর্মি এবং সাত্যকি মিলে একেবারে অন্যরকম ভাবে পালন করেছে। যা নিয়ে দর্শক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছে এই ধারাবাহিক।

সেই পর্ব মিটতে না মিটতেই আসতে চলেছে ধারাবাহিকে নতুন চমক। এবারে উর্মি নিজের শ্বশুরমশাই এবং শাশুড়িমার ৩০ তম বিবাহ বার্ষিকী উপলক্ষে তাদের আবার বিয়ে দিতে চাইছে। আগে অবশ্য উর্মির এই সমস্ত ছেলেমানুষীর জন্য রাগ করত রাগী আন্টি অর্থাৎ উর্মির শাশুড়ি কিন্তু বর্তমানে উর্মির প্রতি মন গলেছে তার। তাই উর্মির এই সমস্ত পাগলামিকে সে প্রশ্রয় দেয় এবং উর্মির এই কথা একটুও রাগ করেননি।

এর মধ্যে জি বাংলার অফিশিয়াল পেজ থেকে মুক্তি পেয়েছে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। সেই ভিডিওতে দেখানো হচ্ছে নিজের শ্বশুর শাশুড়ি র বিয়ে দিচ্ছে উর্মি। আর সেই বিয়ে দেখার জন্য সকলকে অনুরোধ করছে সে। ভিডিওতে দেখা যাচ্ছে নতুন বর কনের মত নিজের শ্বশুর মশাই এবং শাশুড়ি মার মাথায় মুকুট পরিয়ে দিচ্ছে সে।

Back to top button