মদ ছোঁবেনা, জুয়া খেলবে না, অন্য মেয়ের দিকে তাকাবেনা! স্বামী জিতুকে দিয়ে প্রকাশ্যে এমন প্রতিজ্ঞা করালেন অভিনেত্রী নবনীতা

টলিউডের অন্যতম সেরা জুটি হলেন অভিনেত্রী নবনীতা এবং অভিনেতা জিতু। দুজনেই অভিনয় জগতে অত্যন্ত প্রতিষ্ঠিত।
অর্ধাঙ্গিনী, মহাপীঠ তারাপীঠ সহ বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন নবনীতা। অপরদিকে জিতুও অভিনয় করেছেন বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে।

সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন তারা। তারপর থেকেই স্বামী স্ত্রী হয়ে উঠেছেন নেটিজেনদের চোখের মণি। কখনো সোশ্যাল মিডিয়ায় একসাথে টিকটক ভিডিও করে কখনো বা লকডাউনে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে অনুগামীদের প্রশংসা কুড়িয়েছেন তারা।

সম্প্রতি সেই নবনীতাকেই দেখা গেল একটি টিকটক ভিডিওয় স্বামী জিতুকে দিয়ে বলিয়ে নিতে যে তিনি মদ খাবেন না, জুয়া খেলবেন না এবং অন্য কোন মেয়ের দিকে তাকাবেন না।

সমস্ত কিছু তেই রাজি হয়ে জিতু প্রতিজ্ঞাবদ্ধ হন।তারপর আবার এও বলেন নবনীতার জন্য তিনি জীবনও দিয়ে দেবেন কারণ এত বারণ মেনে জীবন রেখে কোন লাভ নেই।

হাসির ছলে করা গোটা ভিডিওটি মন কেড়েছে নেটিজেনদের। লকডাউন এর কারণে এখন টলিউডের শুটিং ফ্লোর বন্ধ। তাই এই দুই অভিনেতা অভিনেত্রী টিকটক করে সময় কাটাচ্ছেন বাড়িতে একসঙ্গে।

পাশাপাশি তাদের টিকটক ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনুগামীদের আনন্দ দিতেও পিছপা হচ্ছেন না তারা। এই কঠিন সময়ে দাঁড়িয়ে নেট দুনিয়ার বাসিন্দাদের মনে একটু হাসির ছোঁয়া সফলভাবে এনে দিচ্ছেন এই তারকা দম্পতি।