টলিউড

শুরু হলো অপরেশন! OT-তে নিয়ে যাওয়া হল নুসরত কে, পাশে যশ! দুপুরেই আসছে পুচকে অতিথি, কড়া নিরাপত্তায় ঘেরা পার্কস্ট্রিটের বেসরকারী হাসপাতাল

গত বেশ কয়েক মাস ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই টলি অভিনেত্রী। নিখিল জৈনের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ, নতুন করে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়ানো এবং তার মা হওয়া এই সমস্ত বিভিন্ন কারণে মানুষের মধ্যে চর্চায় ছিলেন এই অভিনেত্রী। নিজের মা হওয়া নিয়ে প্রকাশ্যে এই কয়মাস মুখ খোলেননি অভিনেত্রী। তবে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে ইঙ্গিতপূর্ণ পোস্ট করে গেছেন।

বর্তমানে কড়া নিরাপত্তায় ঘেরা পার্ক স্টীটের একটি বেসরকারি হাসপাতালে গতকাল মধ্যরাতে ভর্তি হয়েছেন নুসরাত জাহান। বৃহস্পতিবার দুপুর ১২-১ টার মধ্যে অপারেশন হবে অভিনেত্রীর। আজই নিজের সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান। তার মা হওয়া নিয়ে বিতর্কের শেষ ছিলনা। সমস্ত বিতর্কের অবসান ঘটতে চলেছে আজই।

টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নুসরাত জাহান। অভিনেত্রী হওয়ার পাশাপাশি ইনি একজন তৃণমূল সাংসদ। এই চর্চিত অভিনেত্রীর সঙ্গে মিমি চক্রবর্তীর বন্ধুত্বে ফাটল ধরেছে অনেকদিন। বর্তমানে তাদের আর একসাথে কোথাও দেখা যায় না। মিমি চক্রবর্তীও টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী একই সাথে এবং প্রায় একই সময়ে রাজনীতির জগৎ-এ পা রেখেছিলেন। তবে তাদের বন্ধুত্ব ভেঙে যাওয়ার ব্যাপারে কখনোই মিডিয়ার সামনে প্রকাশ্যে কিছু বলেননি এই দুই অভিনেত্রী।

নুসরাত জাহানের মা হওয়ার খবর ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়। অভিনেত্রীর অনুরাগীরা এই খবরে বেশ খুশিই হয়েছেন। টলিপাড়ায় এই খবর আলোড়ন ছড়িয়েছে। ইতিমধ্যেই তাকে অনেকেই শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। তবে এই বাচ্চার বাবা কে সেই বিষয়ে প্রকাশ্যে মিডিয়ার সামনে এখনো কোনো বিবৃতি জানানো হয়নি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button