বাংলা সিরিয়াল

এবারে একসঙ্গে রিল ভিডিওতে ধরা দিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং স্বাগতা বসু, ওয়েস্টার্ন লুকে সকলের প্রিয় মিঠাই এবং ঠাম্মি

গত সপ্তাহ থেকে মিঠাই ধারাবাহিকের সময় খারাপ যাচ্ছে। টিআরপি তালিকাতে গত সপ্তাহটি নিজের শীর্ষস্থান হারিয়েছে মিঠাই। সেই জায়গা দখল করে নিয়েছে স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়া। এই সপ্তাহের TRP তালিকাতেও তার অন্যথা হলো না। তবে গত সপ্তাহের টিআরপি তালিকার পঞ্চম স্থানে ছিল মিঠাই এই সপ্তাহে এগিয়ে এসে তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে। কিন্তু প্রথম স্থানে পাকাপোক্তভাবে জায়গা করে রেখেছে গাঁটছাড়া ধারাবাহিক। তাই নিজেদের পুরোনো জায়গা ফিরে পেতে নিত্যনতুন টুইস্ট আয়োজন করা হয়েছে ধারাবাহিকে। ইতিমধ্যেই পাহাড়ে হানিমুন করতে গিয়েছে দাদু ঠাকুমা এবং মিঠাই সিদ্ধার্থ। মিঠাই এবং সিদ্ধার্থকে কাছাকাছি আনার জন্যই এই প্ল্যান করেছে মোদক পরিবার।

ইতিমধ্যে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পাহাড়ে ঘুরতে যাওয়ার বিভিন্ন মুহূর্ত ভাগ করে নিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা অর্থাৎ সকলের প্রিয় মিঠাই। সম্প্রতি আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে সৌমিতৃষা। ভিডিওটিতে মিঠাই এবং ঠাম্মিকে একেবারে অন্য লুকে স্বওয়াগ সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে। বাস্তব জীবনে সৌমিতৃষা ওয়েস্টার্ন ড্রেস পরতে ভালবাসলেও মিঠাই ওয়েস্টার্ন ড্রেসে একেবারেই অভ্যস্ত নয়।

এর আগে কয়েকবার সিদ্ধার্থের মান বাঁচানোর জন্য আমরা মিঠাই কে ওয়েস্টার্ন ড্রেস পড়তে দেখতে পেয়েছি এবারও সেরকমই দৃশ্য উঠে আসলো ধারাবাহিকে। তবে এবারের শুধু মিঠাই একা নয় ঠাম্মি ওয়েস্টার্ন ড্রেসের সেজে উঠেছে। রিল ভিডিওতে ঠাম্মি অর্থাৎ অভিনেত্রী স্বাগতা বসুকে গোলাপি রঙের জ্যাকেট, গোলাপি স্কার্ট এবং সাদা রঙের জিন্স পরে একটি দৃশ্যে দেখা গিয়েছে এবং পাশাপাশি সৌমিতৃষার পরনে ছিল সাদা রংয়ের হাই নেক গলা সোয়েটার এবং হলুদ রঙের জ্যাকেট।

এই ওয়েস্টার্ন লুকে ঠাম্মি এবং মিঠাই সোহাগের সঙ্গে হেঁটে চলেছে ক্যামেরার দিকে। ঠাম্মি এবং মিঠাই কে একসঙ্গে রীল ভিডিওতে দেখে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। সৌমীতৃষা ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন – thammi & mithai rock। আর তার উত্তরে কমেন্ট বক্সে নেটিজেনদের মধ্যে অনেকেই লিখেছেন – Dadu Nati Shocked। এই ধরনের বিভিন্ন কমেন্ট ভিড় করেছে সৌমিতৃষার কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button