বাংলা সিরিয়াল

জমে উঠেছে ঋষিরাজ এবং পিহুর প্রেম কাহিনী! সামি সামি গানে উদ্দাম নাচ ঋষিরাজ এবং পিহুর, পিহুকে প্রপোজ করল ঋষি, মনফাগুন ধারাবাহিকে জমজমাট ভ্যালেন্টাইনস ডে স্পেশাল পর্ব

ধারাবাহিক হল বর্তমানে প্রত্যেকের দৈনন্দিন জীবনের অংশ সন্ধ্যে হলেই মা কাকিমারা তাদের পছন্দের ধারাবাহিক গুলি দেখতে বসে যান। দিনে দিনে এই ধারাবাহিকের চাহিদা বাড়ছে আর বর্তমান সময় তো আবার প্রতিযোগিতা হয় কোন ধারাবাহিক কোন ধারাবাহিকে ছাপিয়ে যাবে। কে টিআরপি তালিকাতে সেরার সেরা হয়ে উঠবে। তাই প্রতিযোগিতার খাতিরেই প্রতিদিন ধারাবাহিকগুলোতে নিত্য নতুন টুইস্ট যোগ করা হয়। যা দেখে দর্শকেরাও আগ্রহী হয়ে পড়ে ধারাবাহিক গুলি প্রতি। তাই সন্ধ্যে থেকেই দর্শকেরা বসে পড়েন টিভির সামনে।

আর দর্শকদের এই পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার মনফাগুন। যত দিন যাচ্ছে তত দর্শক এই ধারাবাহিকের প্রতি আকৃষ্ট হয়ে পড়ছে। মাত্র কয়েক মাসের মধ্যেই ঋষি এবং পিহুর দুষ্টু মিষ্টি প্রেম কাহিনী দর্শকের মন জয় করে নিয়েছে। এবং ধারাবাহিকে নিত্যনতুন চমক এর মাধ্যমে টিআরপি তালিকাতেও বেশ ভালো স্থানে নিজেদের জায়গা করে নিতে পেরেছে এই ধারাবাহিক।

ধারাবাহিকের ঋষিরাজ এর চরিত্রে অভিনয় করছেন বাংলার ক্রাশ শন ব্যানার্জি এবং পিহুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী সৃজলা গুহ। অনস্ক্রিন এই দুজনের প্রেম কাহিনী বেশ মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। ধারাবাহিকের গল্প যত এগিয়েছে তথা দর্শকেরা জানতে পেরেছে পিহুই হলে ঋষিরাজের ছোটবেলার প্রিয়দর্শিনী সব থেকে কাছের বন্ধু এবং তার প্রথম প্রেম। কিন্তু পিহুর আসল পরিচয় এখনও জানেনা ঋষিরাজ যার কারণে সে পিহুকে একেবারেই পছন্দ করে না। তার মনে এখনো প্রিয়দর্শিনীর জন্যই ভালোবাসা রয়েছে। এদিকে পিহু জানতে পেরে গিয়েছে যে ঋষিরাজ তার ছোটবেলার টুবাই দা তাই সে চেষ্টা করে চলেছে তার সামনে সত্যিটা তুলে ধরতে। কিন্তু ধারাবাহিকের শেষ কয়েকটি পর্বতে দেখা যাচ্ছে ঋষিরাজ মিস বৃষ্টি বাড়িকে বেশ চোখে হারাচ্ছেন। দুজনে কাছাকাছি আসছে শুরু করেছে, শুরু হয়েছে তাদের মধ্যে নতুন কেমিস্ট্রি। ইতিমধ্যে ভালোবাসার সপ্তাহে ভ্যালেন্টাইন ডে স্পেশাল পর্ব দেখানো হয়েছে এই ধারাবাহিকে।

এই পর্বে অনেক নতুন নতুন চমক দেখানো হয়েছে ভ্যালেন্টাইনস ডে স্পেশাল পর্বে। পিহু এবং ঋষিরাজকে কাছাকাছি আনতে উপস্থিত হয়েছিল প্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা এবং দেবলিনা দত্ত। জনপ্রিয় ছবি পুস্পার সামি সামি গানে নাচতে দেখা গিয়েছে দেবলীনাকে। আর সেদিনই পিহু কে সবার সামনে নিজের মনের কথা জানিয়ে দেয় ঋষিরাজ। এই এপিসোড বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে।

Back to top button