বাংলা সিরিয়াল

বাংলা টেলিভিশনের মঞ্চে এই প্রথমবার জিৎ-কোয়েল-শুভশ্রী একসাথে! থাকছে অভাবনীয় চমক, নাচে-গানে জমজমাট ডান্স বাংলা ডান্স

জিৎ কোয়েল মানেই বন্ধন কিংবা সাত পাকে বাঁধা, জিৎ কোয়েল মানেই নাটের গুরু থেকে শুরু করে হান্ডেট পার্সেন্ট লাভ অবধি। এছাড়াও রয়েছে বেশ করেছি প্রেম করেছি, ঘাতক আরো কত কি। একের পর এক হিট সিনেমা উপহার দিতে দিতে কখন যে দর্শকের মণিকোঠায় স্থান করে নিয়েছে এই জুটি তা দর্শক এবং অভিনেতা অভিনেত্রী দুজনেরই অজানা।

জিৎ-কোয়েলের জুটি আজ অবধি টলিউডের জনপ্রিয়তা লাভ করেছে এরকম জনপ্রিয়তা বোধহয় আর কোনো জুটি লাভ করেনি। রিয়েল লাইফে তাদের চার হাত এক না হলেও রিল লাইফে এতটাই জীবন্ত ছিল তাদের অভিনয় অনেক দর্শকই তাদের রসায়ন দেখে ভুল করে বসলেন যে তাদের মধ্যে হয়তো কোনো বিশেষ সম্পর্ক রয়েছে। কিন্তু সেই ধারণা যে সম্পূর্ণ ভুল তা অভিনেতা-অভিনেত্রী দুজনেই প্রমান করে দিয়েছেন।

জিৎ-কোয়েলের এই জুটি দেখতে ভালোবাসেন না এরকম দর্শক হয়তো নেই বললেই চলে। তবে দর্শকেরা এতদিন জিৎ-কোয়েলের জুটিকে দেখে এসেছেন বড় পর্দায়। বাংলা টেলিভিশনে এই প্রথমবার জিৎ-কোয়েলের জুটিকে একসাথে দেখা যেতে চলেছেন জি বাংলার রিয়েলিটি-শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে।

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে একটি ছোট্ট প্রমো মুক্তি পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে জিৎ কোয়েল অভিনীত গান ‘ইটস ওনলি পেয়ার’ থেকে শুরু করে ‘এতদিন ভাবছি কবে তোমার দেখা পাই’ নেচে মন মাতিয়ে তুলছেন। চলতি সপ্তাহের শনি ও রবিবার এই দুই জুটিকে দেখা যাবে ডান্স বাংলা ডান্সের মঞ্চে।

এতদিন পরে এই দুই জুটিকে এত কাছাকাছি একসাথে দেখে দর্শকরা বেশ খুশি হয়েছেন। কোয়েল মল্লিক অভিনেতা জিৎ এর বিপরীতে নাটের গুরু দিয়ে নিজের কর্মজীবন শুরু করেছিলেন। তারপরে অভিনেত্রীর বিয়ে হয়েছে, গত বছরে জন্ম দিয়েছেন ছোট্ট বেবি বয় এর।

ভালো অভিনেত্রীর পাশাপাশি কোয়েল মল্লিক এখন ভালো মা ও। চলতি বছরের ১৫ ই আগস্ট অভিনেত্রী ইনস্টাগ্রাম একাউন্ট এ পোস্ট করে লিখেছিলেন,”স্বাধীনতা মানেই কখনো বিশৃংখলা নয়।” তিনি আরও বলেছিলেন,”আমার কাছে স্বাধীনতা মানে শুধু রাজনৈতিক স্বাধীনতা নয়। নারী-পুরুষ নির্বিশেষে যোগ্যতা মতো কাজ করতে পারা আমার কাছে স্বাধীনতা।”

Back to top button