টলিউড

‘আমরা কোনদিনই ভালো বন্ধু ছিলাম না’, এই প্রথমবার অভিনেত্রী মধুমিতার সাথে মতবিরোধ নিয়ে মুখ খুললেন যশ দাশগুপ্ত

শুধুমাত্র মুক্তির অপেক্ষা, পাঁচ বছর পর যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকারের জুটি ইউটিউবে রীতিমতো হইচই ফেলে দিয়েছে। কিছুদিন হলো মুক্তি পেয়েছে যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকারের নতুন মিউজিক ভিডিও ‘ও মন রে।’

মাত্র দুদিনের ও কম সময়ে ভিউজ ছাড়িয়েছে ২০ লক্ষেরও বেশি। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’র ব্যাপক সাফল্যের পর, পাখি এবং অরণ্যকে একসাথে পর্দায় দেখতে দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন।

তবে যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকারের ব্যক্তিগত সম্পর্ক যে খুব একটা ভালো না তা অনেকেরই জানা। এই নিয়ে মাঝেমধ্যে টলিপাড়ায় গুঞ্জন শোনা গিয়েছে। এরকম শোনা গিয়েছে, কয়েক একসঙ্গে কাজের কথা এগোলেও কিছু মুহূর্তে বেঁকে বসেছে কখনো হিরোইন কখনো বা হিরো। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা যশ দাশগুপ্ত জানিয়েছেন, ‘ধারাবাহিকে ১৭-১৮ ঘন্টা ধরে শ্যুটিং করতাম আমরা।

টেলিভিশনে মানুষের সঙ্গে মানুষের সম্পর্ক খারাপ হয়ে যায়। ঠিকমতো ঘুম হতো না, এমনিতেই বিরক্ত লাগে। মধুমিতার সঙ্গে আমার বিরাট কোনও সমস্যা ছিল তা নয়, কোনওদিন শ্যুটিং ফ্লোরে মুখোমুখি আমাদের কোনও ঝামেলা হয়নি। তবে হ্যাঁ, এটা ঠিক আমরা কোনওদিনই ভালো বন্ধু ছিলাম না। কিন্তু বন্ধুত্ব না থাকলে যে কাজ করা যায় না তেমনটা নয়’।

যশ দাশগুপ্তের সাথে মধুমিতা সরকার ছাড়াও অভিনেত্রী নুসরাত জাহান কে নিয়ে চর্চার শেষ নেই। বেশ কয়েক দিনের মধ্যেই অভিনেত্রী নুসরাত জাহান মা হতে চলেছেন। অভিনেত্রী বিয়ের পর কয়েকদিন স্বামী নিখিলের সাথে থাকলেও বর্তমানে তিনি তার সঙ্গেই থাকেন এমনই খবর পাওয়া যায়। যদি এই নিয়ে সরাসরি কথা বলতে নারাজ নায়ক-নায়িকা দুজনেই।

মধুমিতা মিমি এবং নুসরাত এর মধ্যে কোন অভিনেত্রীর সাথে জুটিটা সেরা বলে মনে করেন যশ এই নিয়ে দক্ষ কূটনীতিবিদদের মত অভিনেতা যশ দাশগুপ্তের অকপটে জবাব, আমার তিনজনের সঙ্গেই কাজ করতে ভালো লাগে, কিন্তু কার সঙ্গে আমাকে ভালো লাগছে সেটা দর্শক ঠিক করেন। আমার ব্যক্তিগত ধারণা প্রত্যেক জুটিরই নির্দিষ্ট ফ্যান ফলোয়িং রয়েছে’।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button