বাংলা সিরিয়াল

সন্ধ্যার চাপে পড়ে সন্ধ্যাকে তারা জানিয়ে দিলো নিজের ভালোবাসাকে ত্যাগ করেছে সে! সত্যি জানতে পেরে কী করবে সন্ধ্যা?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারাতে জানা গেল অবশেষে আকাশ নীল এর প্রতি থাকা দুর্বলতার কথা সন্ধ্যাকে জানিয়ে দিলো তারা। আকাশের ফোন কেটে দেওয়ায় সন্ধ্যা তারা কে প্রশ্ন করে তখন তারা বলে একজনকে ভালো লেগেছিল দিদি!-সন্ধ্যা তখন বলে ভালোলাগা তো ভালো কথা তো তার ফোন কেটে দিলি কেন? তখন তারা বলে, কারণ তাকে আমার আর ভালো লাগতে নেই! সন্ধ্যা কারণ জিজ্ঞেস করলে, তারা বলে পরে জানতে পারলাম আমার ফ্রেন্ড তাকে খুব পছন্দ করে। ফ্রেন্ডের জন্য সরে আসবো না বল?

সন্ধ্যা অবাক হয়ে যায় বলে তোর কোন বন্ধু রে? তারা জানায় আমার বেস্ট ফ্রেন্ড। সন্ধ্যা তখন ভেবেই নেয় যে সেই বেস্ট ফ্রেন্ড বোধহয় মৌ,সন্ধ্যা তখন তারাকে বলে তোর অনেক ভালো হবে রে, খুব ভালো হবে, তুই অনেক বড় হয়ে গিয়েছিস, ঠিক কাজ করেছিস।
তারা তখন মনে মনে বলতে থাকে আমার বেস্ট ফ্রেন্ড তো তুই মেজদি!-কিন্তু সন্ধ্যা তারার এই অভিনয় দেখে দর্শক মুগ্ধ হয়ে যাচ্ছেন, গিয়ে তাদের মনে হচ্ছে না যে, এই সবটা অভিনয়, কারণ এতটাই রিয়েল অভিনয় করছেন সন্ধ্যা তারা। একই সাথে দর্শকের মনে আরো প্রশ্ন যে, যেদিন সন্ধ্যা জানতে পারবে তারার বেস্ট ফ্রেন্ড আসলে সে নিজে তখন সন্ধ্যা কতটা কষ্ট পাবে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “Emotional part of #Sandhyatara

তারা কাছের বন্ধুর জন্য নিজের ভালোবাসা ত‍্যাগ করলো। কত বড় ত‍্যাগ করেছে কাছের বন্ধুর জন্য তারা । কিন্তু তারার কাছের বন্ধু যে ওর মেজদি । সন্ধ‍্যা যেদিন সত‍্যিটা জানতে পারবে সেদিন খুব কষ্ট পাবে?

দেখতে থাকুন সন্ধ্যাতারা
প্রতিদিন সন্ধ্যা ৭:৩০ টায়
শুধুমাত্র স্টার জলসায়”

Back to top button

Ad Blocker Detected!

Refresh