বাংলা সিরিয়াল

‘সন্ধ্যা যাচ্ছে নিজের বিয়ে ভাঙতে আর তারা যাচ্ছে নিজের সম্পর্ক ভাঙতে শেষ পর্যন্ত কোনটা ভাঙবে কোনটা টিকবে সেটাই দেখার!’টানটান পর্ব সন্ধ্যাতারাই বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা। এই ধারাবাহিক শুরু থেকে দেখানো হচ্ছে দুই বোনের অসাধারণ বন্ডিং, দুই বোনই দুজনের সুখ চাই, মেজো বোন সন্ধ্যা তারা কে কলেজে পড়বার জন্য নিজের যাবতীয় সুখ-স্বাচ্ছন্দকে ত্যাগ করেছে, আর ছোট বোন তারা চায় মেজদির একটা সুখের সংসার, ভগবানের কাছে তারা একে অন্যের জন্য চায়। কিন্তু সময়ের সাথে সাথে দুই বোনের জীবন বদলে যাচ্ছে, দুই বোনের জীবনও বদলে যাচ্ছে আর বদলে যাচ্ছে দুই বোনের ভাগ্য। কারণ সন্ধ্যা আর তারা দুজনেই যে না জেনে একই মানুষকে ভালোবেসে ফেলেছে।

 

এরপর ছোট বোন তারা যখন জানতে পারে তার ভালোবাসার মানুষকেই ভালোবেসে ফেলেছে তার মেজ দিদি, তখন সে হাসি মুখে মেজদির সুখের জন্য নিজের ভালোবাসাকে ত্যাগ করবার সিদ্ধান্ত নেয় আর সন্ধ্যা যে একসময় পরিবারের কথা ভাবতো সে আজ ভাবছে বিজয় মাঠান এর কথা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সন্ধ‍্যা ~আমার তারা যেনো সবসময় ভালো থাকে ওকে রাজপুত্রের মতো বর দিও ঠাকুর

তারা~ মেজদি আমায় ভালো রাখতে গিয়ে সারাজীবন অনেক কষ্ট করেছে ও যে স্বামী সংসার নিয়ে খুব তাড়াতাড়ি সুখী হয় ঠাকুর

সময়ের সাথে সাথে দুইবোনের জীবন ও পাল্টে যাচ্ছে

সন্ধ‍্যা ~তুমি দেখো ঠাকুর বিজয়া মাঠান নিশ্চয়ই কোনো লজ্জায় পড়েছেন ওনার ছেলে যে আমায় বিয়ে করতে চান না এটা মুখ ফুটে ওনি আমায় বলতে পারছেন না আমি গিয়ে যেন ওনার সুবিধা করে দিতে পারি। অনিচ্ছায় যেন বিয়ে করতে না হয় ওনার ছেলেকে

তারা ~ মেজদির থেকে বড় আমার কাছে কেউ নেই। তুমি দেখো ঠাকুর আমি যেন আকাশের মন থেকে নিজেকে মুছে দিতে পারি।আকাশ যেন স্বেচ্ছায় মেজদিকে বিয়ে করে

সন্ধ‍্যা যাচ্ছে বিয়ে ভাঙতে আর তারা যাচ্ছে নিজের সম্পর্ক ভাঙতে শেষ পযর্ন্ত কোনটা ভেঙ্গে যাবে আর কোনটা টিকে থাকবে আকাশের সাথে সন্ধ‍্যার বিয়ে নাকি আকাশের সাথে তারার সম্পর্ক ??”

Back to top button

Ad Blocker Detected!

Refresh