বাংলা সিরিয়াল

‘রায়ান তো একটু হলেও ভালো কিন্তু আকাশ নীলকে কেমন করে নায়ক বানালো? ওর থেকে রূপ সাগরে মনের মানুষের নায়ককেও ভালো মানায় নায়িকার সাথে’আকাশকে নায়ক হিসেবে মানতে একেবারেই নারাজ দর্শক!

ধারাবাহিকের নায়ক চরিত্র নিয়ে দর্শকদের অনেক রকম এক্সপেক্টেশন থাকে। নায়ক মানেই সে অসম্ভব সুদর্শন দেখতে হবে,তার একটা আলাদা ক্যারিশমা থাকবে, সে ভিলেনদের পেটাবে, তার মধ্যে একটা আলাদা স্মার্টনেস থাকবে এটাই দর্শক এক্সপেক্ট করেন কিন্তু যখন হিরো চরিত্র এর বাইরে হয়ে যায় তখন দর্শকের আশা ভঙ্গ হয়। জি বাংলা ও স্টার জলসার জনপ্রিয় দুই ধারাবাহিক আছে, যে ধারাবাহিকে নায়ক চরিত্র দর্শকের একেবারেই পছন্দ নয়, কারণ দর্শক মনে করেন নায়ক মানেই স্টাইলিশ, সে নায়িকা কে পাঁচ ছটা কথা শুনিয়ে দেবে কিন্তু চুপচাপ কখনোই বসে থাকবে না।

জি বাংলার মুকুট ধারাবাহিকের রায়ান চরিত্রটিকে অতিমাত্রায় চুপ এবং নিষ্ক্রিয় করে রেখে দেওয়া হয়েছে, অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’তে আকাশ নীল চরিত্র দর্শকের পছন্দ হয়নি। আকাশ নীলের সাথে নায়িকার একটা ঝগড়া ইতিমধ্যে হয়ে গেছে, নায়ক জানিয়েছে সে নায়িকাকে ঘেন্না করে, সে মনে করে নায়িকার সাথে যার বিয়ে হবে সে অতি দুর্ভাগা। নায়ক নায়িকার মধ্যে কাঙ্ক্ষিত এই ঝগড়া হওয়ার পরেও আকাশ নীল চরিত্রটিকে সন্ধ্যার পাশে দর্শক মানতে পারছেন না। তাদের বক্তব্য সন্ধ্যার সাথে ভালো লাগে না আকাশ নীলকে,জুটিটা একেবারেই যাচ্ছে না, নায়ক হিসেবে অন্য কাউকে আনার দাবিও জানান তারা।

সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে রীতিমতো ট্রোলিং হয়। সম্প্রতি যেমন একজন দর্শক মুকুট ধারাবাহিকের রায়ান এবং সন্ধ্যা তারা ধারাবাহিকের আকাশ নীল ছবি পাশাপাশি দিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,
“দুই চ্যানেলের দুই ক্যাবলা কান্ত”

ঐ পোস্টে একজন ব্যক্তি কমেন্ট করে লিখেছেন,“রায়ান তো একটু হলেও ভালো আছে কিন্তু আকাশনীল কেমনে নায়ক বানাইলো ওর থেকে রুপ সাগরে মনের মানুষের নায়ক ভালো আছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh