বাংলা সিরিয়াল

‘রুকমার আগের চারটে সিরিয়ালের সাথেই মিল আছে রূপসাগরের মনের মানুষে!’লালকুঠি থেকে দেশের মাটি, কুন্দ ফুলের মালা সবের সাথেই মিল আছে রূপসাগরে মনের মানুষের বললেন দর্শক!

সান বাংলায় নতুন একটি ধারাবাহিক শুরু হয়েছে, এই ধারাবাহিকের নাম ‘রূপসাগরে মনের মানুষ’-এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করছেন রুকমা রায় আর নায়ক চরিত্রে অভিনয় করছেন দেবায়ন ভট্টাচার্য। নায়ক হিসেবে নবাগত অভিনেতা দেবায়নের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন এই ধারাবাহিকের দর্শকরা। ধারাবাহিকের বিষয়বস্তু ‌ও বেশ অভিনব, ড্যাসিং হ্যান্ডসাম , স্মার্ট নায়ক নয়, মনের সৌন্দর্য সুন্দর হয়ে ওঠা নায়কের গল্প। সৌন্দর্যটা যে শুধুই শরীরের নয় সেটা যে আসলে অন্তরের – তাই এই গল্পে দেখানো হবে- এই ধারাবাহিকের নায়ক অভিরূপ তাই অন্তরের সৌন্দর্যের সুন্দর, তার চেহারার মধ্যে সারল্য সরলতা ভালো মানসিকতা ফুটে ওঠে, যা তাকে সকলের চোখে সুন্দর করে তোলে, এই সৌন্দর্য দেখতে পেয়েই নায়িকা নায়ক কে ভালবাসবে, তথাকথিত শারীরিক সৌন্দর্য নয় মনের সৌন্দর্য‌ই যে আসল তাই এই গল্পের মূল ফোকাস।

এই ধারাবাহিকের যে নায়িকা চরিত্র, সেই চরিত্রের নাম অন্নপূর্ণা রূপে গুণের সে সর্বগুণান্বিতা, দর্শক মনে করেন নায়িকার এই অন্নপূর্ণা চরিত্রের সাথে রুকমা রায় অভিনীত অন্যান্য ধারাবাহিকের চরিত্রগুলোর মিল খুঁজে পাওয়া যাচ্ছে, সেই মিল গুলো কী কী তা নিয়ে একটি দীর্ঘ পোস্ট করেছেন দর্শক ।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই সিরিয়ালটাতে দেখলাম যে,হিরোইন এর আগের ৪টে সিরিয়ালের সাথে কিছু কিছু মিল আছে।
০১।কুন্দ ফুলের মালাতে ঘুঙুরের অ্যাক্সিডেন্টে স্মৃতিশক্তি চলে যাবার পর অংশুমানের বাড়িতে যাওয়ার পর নাম রাখা হয়েছিলো অন্নপূর্ণা।এই নামেই ওকে শ্বশুরবাড়ির সবাই ডাকতো।এমনকি পরবর্তীতে ঘুঙুর নামটা জানার পরেও।এখানেও হিরোইন এর নাম অন্নপূর্ণা।
০২।খড়কুটোতে তিন্নির মামাতো বোন ছিলো গুনগুন।ঐখানে গুনগুন বয়সে তিন্নির থেকে ছোট ছিলো।এখানেও হিরোইন এর ছোট বোন এর নাম গুনগুন।তবে এখানে বোনটা আপন বোন।আর খড়কুটোতে গুনগুনের সাথে সম্পর্ক আদায় কাঁচকলায় হলেও এখানে দুজন বন্ধুর মতো।
০৩।লালকুঠিতে হিরোইন এর নাম ছিলো অনামিকা।আর এখানে ওর মায়ের নাম অনামিকা।আবার লালকুঠিতে অনামিকার দিদি বৈশালী এর আসল নাম হলো স্নেহা চ্যাটার্জী।আর এখানে ওর বোন গুনগুন এর আসল নাম হলো স্নেহা দেব।
০৪।দেশের মাটিতে মাম্পির হিরো রাজার ভালো নাম ছিলো রাজরূপ।এই নামটাকে সংক্ষেপে কিন্তু রাজা ছাড়াও রূপও বলা যেতো।যদিও ডাকেনি এই নামে কখনো।ঠিক তেমনই এই সিরিয়ালের হিরোর নাম অভিরূপ।ওকে সংক্ষেপে রূপ বলে ডাকে।কিন্তু চাইলে অভি বলেও ডাকা যাবে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh