বাংলা সিরিয়াল

অবশেষে সন্ধ্যা জেনে গেল তার প্রত্যেকটা বিয়েতে তার মা ই ভাংচি দেয়!-অসহায় জীবন সন্ধ্যা আর সন্ধ্যার মায়ের বলছেন দর্শক!

এই পৃথিবীতে সবথেকে নিখাদ ভালোবাসার নাম হলো মা, এই পৃথিবীতে সবাই সবাইকে ঠকাতে পারে কিন্তু একজন মা কখনো তার সন্তানকে ঠকায় না, কারণ একজন মায়ের ভালোবাসা সব সময় নিষ্পাপ এবং নিখাদ হয়। সন্তানের জন্য একজন মা তার সর্বস্ব ত্যাগ করেন, সন্তানের ভালোর জন্য একজন মা নিজের প্রাণ পর্যন্ত দিতে প্রস্তুত থাকেন! কিন্তু কখনো কি দেখা যায় একজন মা নিজে তার সন্তানের বিয়েতে ভাঙচি দিচ্ছেন? এটা চূড়ান্ত অবাস্তব মনে হলেও কখনো কখনো ভয়ঙ্কর অসহায়তার সম্মুখীন হয়ে একজন মাকে তার মেয়ের বিয়ে ভাঙতে হয়। এই চূড়ান্ত বাস্তব ট্র্যাকটি তুলে এনেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা। যেখানে দেখা যাচ্ছে সন্ধ্যার মা তার মেজো মেয়ে সন্ধ্যার জন্য যখনই কোন সম্বন্ধে আসে তখন তিনি নিজে ফোন করে ভাংচি দেন, কারণ তার মেয়ে সন্ধ্যার বিয়ে হয়ে গেলে তার সংসার কে টানবে?

নিজের সংসারের কথা ভেবে নিজের পরিবারের ভালোর কথা ভেবে নিজের মেয়ের বিয়ে দিতে চান না তিনি, যদিও এই পুরো বিষয়টাই তিনি ভীষণ মনের কষ্টে ভোগেন, অনুতাপও হয় তার, কিন্তু কিছু করার নেই। বাস্তব অনেক কঠিন, আর সেই বাস্তবের সামনে সন্ধ্যা এবং সন্ধ্যার মা দুজনেই অসহায়। এই অসহায়তাকেই অসাধারণ ভাবে তুলে ধরেছে সন্ধ্যা তারা ধারাবাহিক। সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের প্রশংসায় তাই পঞ্চমুখ হয়ে ওঠেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“অসহায় জীবন

রাঙ্গা কাকি এসে বিজুরী,ডাবলু কে বললো সন্ধ্যার বিয়ের খোঁজে ভাঙচি দেয় দুজন-একজন বয়স্কা,আরেকজন অল্পবয়সী এক মেয়ে!ঘটনাচক্রে ওই মুহুর্তে এসে উপস্থিত হয় সন্ধ্যার মা এবং শুনেও ফেলে সমস্ত কথা!
শোনার পর নিজের বিবেক দংশনে ভুগছিলেন তখন সন্ধ্যা মা কে দেখে বুঝে যায় যে বয়স্কা মহিলা আর কেও না ওর নিজের মা

সন্ধ্যা একান্তে ওর মা কে বললে মা তোমার আমার ওপর ভরসা নেই এতটুকুও? আমি তো বিয়ে করতাম না মা!
সন্ধ্যার মা বুঝে যায় যে উক্ত অল্প বয়সী মেয়ে আর কেও না সন্ধ্যা নিজে

মা মেয়ে আজ দুজনে সবটা ক্লিয়ার হয়!ক্লিয়ার হবার পরে যে ইমোশনাল সিনগুলো ছিল সেগুলো দেখে কান্না পেয়ে গেছিলো
কতটা অসহায় হলে মা নিজের মেয়ের বিয়ে ভাঙ্গে আর মেয়েও নিজের বিয়ে ভাঙ্গে

বিধাতার কত রকমের বৈচিত্র্যময় জিবন রেখেছে তার সৃষ্টির মাধ্যমে সেটা সন্ধ্যা ও সন্ধ্যার মা ফুটিয়ে তুলেছে এক অনন্য অভিনয়ের মাধ্যমে

ভীষণ হার্ট টাচিং এপিসোড আজকে

#ST #MissingsCrew #StarJalsha”

Back to top button

Ad Blocker Detected!

Refresh