বাংলা সিরিয়াল

‘তারা ভালোবাসা ত্যাগ করেছে বলেই সে মহান; সন্ধ্যা কি কিছুই করেনি? সন্ধ্যা যে এত কিছু ত্যাগ করল পরিবারের জন্য সেটা কি কিছুই নয়?’ত্যাগের লিস্টে তারা নয় সন্ধ্যা এগিয়ে আছে মনে করেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে তিন বোনের মধ্যে মেজো বোন সন্ধ্যা বাড়ির জন্য সব সময় অনেক বেশি স্যাক্রিফাইস করে, তার ছোট বোন তারা যাতে কলেজে পড়তে পারে তার বাড়িতে তার বড় দিদি এবং ভাইয়ের যাতে অন্ন সংস্থান হয়, এই কারণে মেয়ে হয়েও সেদিন রাত মাঠে লাঙ্গল চষে, ধান ফলায়, সে একজন চাষী। নিজের পরিবারের কথা ভাবতে ভাবতে সে নিজের সুখের কথা ভুলে যায়, নিজের অনেক বিয়ের সম্বন্ধ‌ই সে নিজে ফোন করে ভেঙে দিয়েছে কারণ সে বিয়ের পিঁড়িতে বসলে তার পরিবারের ভরণপোষণ কে করবে এই ভেবে!

এই সন্ধ্যায় বিজয়া মাঠানের ছেলে আকাশ নীলকে ভালবেসে ফেলে। কিন্তু ভালোবেসে ফেললেও পরিবারের কথা না ভেবে সে বিয়ের পিঁড়িতে বসতে রাজি হয় না, তাই তার পছন্দের মানুষের সাথে বিয়ে করার সুযোগ তার সামনে রাখা হলেও সে সেটি প্রত্যাখ্যান করে এরপর বিজয়া মাঠান যখন বলে বিয়ের পরেও তাকে চাষ করতে দেবে তখন সে এই বিয়েতে রাজি হয়। অন্যদিকে দিদি সন্ধ্যার ভালোবাসা, আকাশকেই ভালোবাসে ছোট বোন তারা, আকাশও তারাকে ভালোবাসে, কিন্তু মেজ দিদির সুখের জন্য নিজের ভালবাসাকে সে বলি দেয় স্বেচ্ছায়, সে আকাশের সাথে দেখা করে বলে যে, সে আকাশকে ভালোবাসে না, এতদিন শুধুই টাইম পাস করেছে। – ধারাবাহিকে এই পর্বটি টেলিকাস্ট হওয়ার পরেই সবাই তারার আত্মত্যাগে মুগ্ধ হয়ে গেছে, কিন্তু দর্শকদের প্রশ্ন তারা ভালবাসার আত্ম ত্যাগ করেছে? কিন্তু সন্ধ্যা কি কিছু কম আত্মহত্যাগ করেছে? নিজের পরিবারের কথা ভেবে নিজের সুখকে দু হাতে ঠেলে ফেলে দিয়েছে সে, এমনকি আগামীতেও সন্ধ্যার আত্মত্যাগের অংশ‌ই আমরা বেশি দেখতে পাবো ‌- এমনটাই লিখেছেন এক দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সন্ধ্যাতারা অসাধারণ হচ্ছে! আচ্ছা তারা না হয় তার ভালোবাসার মানুষ কে ত্যাগ করছে,,তাই সবাই বলছে শুধু তারা’ই মহান!
সন্ধ্যা কি কিছুই করেনি? ও যে এতকিছু করলো পরিবারের জন্য, তাঁরার জন্য – সেসবের কাছে তারার এই সামান্য ত্যাগ অবশ্যই তুচ্ছ! সন্ধ্যা না জেনেই বিয়ে টা করবে কিন্তু তারা’ই শুধু ত্যাগ করছে এরকম টা নয়! আর বিয়ের পর এমন অনেক ঘটনাই ঘটবে(Original অনুযায়ী) তখন সন্ধ্যার ত্যাগের লিস্ট আরোও বেড়ে যাবে!Anyways এপিসোড গুলো দারুণ হচ্ছে, টিআরপি বাড়বে আশা করা যায় বিয়েতে!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh