বাংলা সিরিয়াল

‘বাংলাদেশের সিনেমা এক টাকার বউ এর গল্প থেকে রূপা সূর্য দীপার গল্প অনুরাগের ছোঁয়া এসেছে!’চাঞ্চল্যকর দাবী করলেন এক দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া তামিল একটি ধারাবাহিকের রিমেক- একথা প্রায় সবাই জানে। তামিলে সেই মূল ধারাবাহিকটিও অনুরাগের ছোঁয়ার মতোই জনপ্রিয় আবার রিমেক ধারাবাহিক হিসেবে অনুরাগের ছোঁয়াও শুরু হওয়ার পর থেকে স্লট লিডার এবং একাধিকবার বঙ্গ সেরা হয়েছে। কিন্তু এখন জানা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার গল্প নাকি বাংলাদেশের একটা সিনেমায় অনেক আগেই দেখানো হয়েছিল।

অনুরাগের ছোঁয়াতে যেমন দেখানো হচ্ছে যে, সূর্য দীপার মধ্যে দীর্ঘ সময় ধরে ভুল-বোঝাবুঝি চলছে তাদের সন্তানের পিতৃত্ব কে কেন্দ্র করে, অন্যদিকে সূর্যর সাথে তার সন্তান রূপার অজানা একটা কারণে ভালোবাসার তৈরি হয়েছে প্রথম থেকে, অপরদিকে রূপা তার মায়ের মত অত্যন্ত বোঝদার মেয়ে, এইসবটাই বাংলাদেশের একটি সিনেমা এক টাকার বউ এ অনেক আগেই দেখানো হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জনপ্রিয় ধারাহিক অনুরাগের ছোয়া
কাহিনী টা বেশ নতুন তবে তার মতো কাহিনি আরও একবার হয়েছে বাংলাদেশের জনপ্রিয় ছবি এক টাকার বউ

কেউ আমার দিকে তেড়ে আসবেন না পুরোপুরি এক সেটা বলিনি তবে দিঘীর/সোনা রুপার জন্মের পর থেকে অনেক টাই এক যদিও সেখানে একটা মেয়ে ছিলো যে চরিত্র টা ছিলো ঠিক রুপার মতো মায়ের কষ্ট বুঝা প্রতিবাদী

এক টাকার বউতে কিন্তু ভুল বুঝাবুঝি ছিলো
নায়ক নিজের মেয়েকে অন্যের মেয়ে বলা আবার বাবা মেয়ের অজান্তেই ভালো সম্পর্ক হওয়া
সব ঠিক হওয়ার সময় অন্য কেউ ভুল বুঝানো
দীঘি ও নিজের বাবার পরিচয় জানা এবং কাউকে না বলা
দাদা বাড়িতে সবাই তাকে আপন করে নেওয়া
সব রুপার চরিত্র টা কে বুঝাচ্ছে

কিছু আংশে মিলে বলেই বললাম আমায় কেউ গালি দিবেন না দরকার হয় ছবি টা দেখে আসুন তার পর গালি দিয়েন মেনে নিবো

ধন্যবাদ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh