বাংলা সিরিয়াল

‘রাহুল অন্যরকম কাজ করছে, মোটেও ঘুমিয়ে অভিনয় করছে না’! ‘লালকুঠি’ প্রসঙ্গে অভিনেতা রাহুলের পাশে দাঁড়ালেন অভিনেত্রী তনুকা চ্যাটার্জি

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘লালকুঠি’র সম্প্রচার। এবং এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী রুকমা রায় এবং অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে। এর আগে স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছিলেন তারা।

তবে ‘লালকুঠি’ ধারাবাহিকের অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়কে পছন্দ হয়নি দর্শকদের অনেকেরই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছিলেন ধারাবাহিকে রাহুলের অভিনয় দেখে তাদের মনে হচ্ছে তিনি যেন ঘুমিয়ে ঘুমিয়ে অভিনয় করছেন। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে বেশ বিতর্ক সৃষ্টি হয়েছিল বাংলা ধারাবাহিক প্রেমীদের মধ্যে। তবে এবার এই প্রসঙ্গে কথা বলে রাহুল বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়াতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী তনুকা চ্যাটার্জিকে। প্রসঙ্গত অভিনেত্রী নিজেও ‘লালকুঠি’ ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

এদিন তিনি জানিয়েছেন এতদিন রাহুল যে সমস্ত চরিত্রে অভিনয় করেছেন তার থেকে অনেকটাই আলাদা ‘লালকুঠি’তে তার চরিত্রটি। যে কারণে আলাদাভাবে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। তবে ঘুমিয়ে ঘুমিয়ে অভিনয় করা সম্ভব নয় বলে মন্তব্য করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পাশাপাশি তিনি জানিয়েছেন ধারাবাহিকে প্রত্যেকেই প্রচণ্ড পরিশ্রম করছেন এই মুহূর্তে।

Back to top button