বাংলা সিরিয়াল

‘এবার গুন্ডাদের আক্রমণে আহত ঋদ্ধির সেবা করবে খড়ি’! ‘এরা খালি একে অপরের সেবাই করে যাক’, ‘গাঁটছড়া’ দেখে প্রতিক্রিয়া দর্শকদের

এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির জনপ্রিয়তা আকাশছোঁয়া। নেটিজেনদের একটি বড় অংশ এই ধারাবাহিকটি দেখার জন্যে উদগ্রীব হয়ে থাকেন। অপরদিকে ধারাবাহিকটি ঘিরে ক্রমাগত আলোচনা চলতে থাকে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে নেটিজেনদের থেকে উঠে এলো মিশ্র প্রতিক্রিয়া। প্রসঙ্গত কিছুদিন আগে ‘গাঁটছড়া’র গল্প অনুযায়ী দর্শকরা জানতে পেরেছিলেন ধারাবাহিকের নেতিবাচক চরিত্র দ্যুতির ষড়যন্ত্রে বিষক্রিয়ার শিকার হয়েছিল ধারাবাহিকের নায়িকা খড়ি।

এবার পাল্টা দেখা গেল ধারাবাহিকের নায়ক ঋদ্ধিকে মারার জন্য গুন্ডা পাঠিয়েছে ধারাবাহিকের অপর নেতিবাচক চরিত্রে রাহুল। প্রসঙ্গত এর আগে যখন খড়ি অসুস্থ হয়ে পড়েছিল সে সময় ধারাবাহিকের নায়ক ঋদ্ধিকে দেখা গিয়েছিল তার সেবা করতে। বলাই বাহুল্য সেই দৃশ্য দেখে উৎফুল্ল হয়ে উঠেছিলেন অনুগামীরা। তারা মনে করেছিলেন এভাবেই হয়তো কাছাকাছি আসবে ঋদ্ধি এবং খড়ি।

এবার আরো একবার গুন্ডাদের হাতে ধারাবাহিকের নায়ককে মার খেতে দেখে দর্শকরা মনে করছেন এবার হয়তো আরো একবার খড়িকে দেখতে পাওয়া যাবে ঋদ্ধির সেবা করতে। তবে একে অপরের কাছাকাছি না এসে, ক্রমাগত দুজন দুজনকে সেবা কেন করে যাচ্ছে, এই প্রশ্ন তুলতে দেখা দিয়েছে দর্শকদের একটি বড় অংশকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন দর্শকরা জানিয়েছেন যে তারা নতুন কিছু দেখতে চাইছেন ধারাবাহিকে।

Back to top button