বাংলা সিরিয়াল

বাম্পারহিট সিরিয়াল ‘মন ফাগুন’ কে সরিয়ে তার জায়গায় আসছে ‘সাহেবের চিঠি’! স্টার জলসায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’, বদলে গেল ‘মন ফাগুন’ ধারাবাহিকের সময়

আবারো স্টার জলসার পর্দায় শুরু হচ্ছে নতুন একটি ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। পর্দায় প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে প্রতীক এবং দেবচন্দ্রিমা কে। এর আগে দুজন স্টার জলসার পর্দায় অনন্য ধারাবাহিকে কাজ করেছেন। তবে এবার প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে দেখা যাবে তাদের। ইতিমধ্যেই নতুন ধারাবাহিকের প্রমো ভিডিও প্রকাশ এসেছে। আগামী ৬ই জুন থেকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক। কিন্তু ধারাবাহিক কোন সময় দেখানো হবে তা এখনো জানা যায়নি। যার ফলে দর্শকের মনে একটা প্রশ্ন রয়ে যাচ্ছে কোন ধারাবাহিকের বদলেই নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে।

তবে গুঞ্জন শোনা যাচ্ছে আগামী ৬ই জুন থেকে রাত সাড়ে আটটা তেই টিভির পর্দায় দেখা যাবে এই নতুন ধারাবাহিক। আর এই খবর শুনেই দর্শক বেশ চিন্তিত হয়ে পড়েছেন। কারণ রাত সাড়ে আটটায় জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন দেখা যায়। কিন্তু চিন্তার কোন কারণ নেই আসলেই মন ফাগুনকে রাত সাড়ে আটটার স্লট থেকে সরিয়ে রাত দশটার স্লটে পাঠানো হয়েছে এবং জুন থেকেই শেষ হবে গঙ্গারাম ধারাবাহিকটি। তবে সঠিকভাবে এখনো কোনো খবর পাওয়া যায়নি।

নতুন ধারাবাহিকে প্রতীক এর চরিত্রের নাম সাহেব। এর আগে প্রতীককে আমরা খোকাবাবু এবং মোহর ধারাবাহিকে দেখেছি। তার উল্টোদিকে deb চরিত্রের নাম চিঠি। দেবচন্দ্রিমাকে এর আগে আমরা সাঁঝের বাতি ধারাবাহিকে দেখতে পেয়েছি। সাহেবের চিঠি নতুন ধারাবাহিকে সাহেব হল একজন অনেক বড় সেলিব্রিটি এবং চিঠি হল একজন পিয়ন। চিঠি দেওয়ার সূত্রেই দুজনের আলাপ হয় এবং তারপরেই এগোবে ধারাবাহিকের গল্প। এই ধারাবাহিকের প্রমো প্রকাশ্যে আসার পরে একাধিক নেটিজেনরা একাধিক দাবি সামনে আসে। কেউ কেউ জানায় যে মোহর এবং শঙ্খ স্যারের জুটি আবার দেখতে পেলে খুশি হতেন অর্থাৎ সোনামণি এবং প্রতীক এর জুটি দর্শকের এতটাই পছন্দ যে তারা আবারো সেই জুটিকে একসঙ্গে দেখতে চান। আবার অনেকের দাবি সেইতো একঘেয়েমি ধারাবাহিকের গল্প দেখানো হবে।

Back to top button