বাংলা সিরিয়াল

‘নায়িকার ভালোবাসায় কাটা পা ঠিক হয়ে যাবে’, সামনে এল ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে পা-হারানো নায়কের ভূমিকায় অভিনেতা প্রতীক সেনের লুক! ট্রোল দর্শকদের

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় পরপর নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হতে দেখতে পাচ্ছেন দর্শকরা। সেরকমই কিছুদিন আগে তারা জানতে পেরেছিলেন স্টার জলসার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ‘মোহর’ খ্যাত অভিনেতা প্রতীক সেন এবং টলিউড অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়কে।

এবার চ্যানেল কর্তৃপক্ষের তরফে ভাগ করে নেওয়া হলো অভিনেতা প্রতীক সেনের চরিত্র। প্রসঙ্গত এই ধারাবাহিকে একজন পা হারানো নায়কের ভূমিকায় দেখতে পাওয়া যাবে তাকে। তবে এদিন স্টার জলসা চ্যানেলের তরফে তার যে বর্ণনা ভাগ করে নেওয়া হয়েছে সেখানে অভিনেতা বদমেজাজি হিসেবে বর্ণনা করা হয়েছে। পাশাপাশি জানা গিয়েছে মূলত পা হারানোর পর থেকেই রাগী হয়ে উঠেছেন তিনি।

তবে এদিন তার চরিত্রের কথা সামনে আসার পরই তুমুল সমালোচনা শুরু হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। দর্শকদের অনেকেই জানিয়েছেন হয়তো নায়িকার ভালোবাসায় ঠিক হয়ে যাবে নায়ক এর পা। পাশাপাশি বাংলা সিরিয়াল প্রেমীরা আবেদন জানিয়েছেন এই ধারাবাহিকের মাধ্যমে নতুন কিছু দেখার জন্য। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন একই রকম গল্প দেখতে দেখতে ক্লান্ত হয়ে পড়েছেন তারা। তাই নতুন কিছু প্রত্যাশা করছেন তারা ‘সাহেবের চিঠি’ থেকে।

Back to top button