বাংলা সিরিয়াল

‘স্বামীর কুকুর দেখে ওর প্রেমে পড়ে গিয়েছিলাম আমি’! টিভি-সাক্ষাৎকারে স্বামীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় সঞ্চালিকা হলেন সুদীপা চট্টোপাধ্যায়। যিনি দীর্ঘদিন ধরে জি বাংলার ‘রান্নাঘর’ সঞ্চালনার দায়িত্বে ছিলেন। পাশাপাশি সম্প্রতি ব্যবসায়ী হিসেবেও নিজের যাত্রা শুরু করতে দেখা গেছে তাকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো তার একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও, যেখানে টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা প্রসঙ্গে স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসেছিলেন সঞ্চালিকা।

প্রসঙ্গত জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ছিল ‘অপুর সংসার’ যা সঞ্চালনার দায়িত্বে ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। সেখানেই অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায়। সেখানেই তিনি জানিয়েছিলেন সহকারি পরিচালক হিসেবে অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ শুরু করেছিলেন তিনি। কিন্তু তাকে কখনোই কোনো কাজ করতে দিতেন না অগ্নিদেব চট্টোপাধ্যায়।

পাশাপাশি নিজের থেকেও সেভাবে কখনো অগ্নিদেব কথা বলেননি বলে দাবি করেছেন সুদীপা। কিন্তু এরপর এক সময় খবরের কাগজে তিনি দেখতে পান অগ্নিদেব চট্টোপাধ্যায়ের দুটি কুকুর রয়েছে এবং ফোনের মাধ্যমে কুকুর নিয়েই গল্প শুরু করেছিলেন তারা।

সঞ্চালিকা এদিন জানিয়েছেন এভাবেই সম্পর্ক গড়ে উঠেছিল তাদের। বলাই বাহুল্য তার প্রেমের সূচনার গল্প শুনে এদিন বেশ উত্তেজনার সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এভাবেও যে সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াতে পারে তা জেনে দারুণ অবাক হয়েছেন অনুগামীরা। তবে সুদীপার উদ্দেশ্যে সকলেই আগামী জীবনের শুভেচ্ছা পাঠিয়েছেন।

Back to top button