টলিউড

‘আমার বাড়ির নীচে দাঁড়িয়ে থাকত, সে আমার যোগ্যই নয়’! নাম না করে সৌরভ দাসের বিরুদ্ধে ক্ষোভ উগড়ালেন মধুমিতা সরকার! ‘আমার কি খেয়ে কাজ নেই’, পাল্টা দাবি অভিনেতার

২০২০ সাল থেকেই টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার এবং অভিনেতা সৌরভ দাসকে নিয়ে নানান রটনা শুনতে পাচ্ছিলেন বাংলা সিনেমা প্রেমীরা। একসঙ্গে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েছেন এমন কথা শোনা যাচ্ছিল টলিউডের অন্দরে। কিন্তু এবার গোটা বিষয়টি অস্বীকার করার পাশাপাশি নাম না করে অভিনেতা সৌরভ দাসকে একহাত নিতে দেখা গেল অভিনেত্রী মধুমিতা সরকারকে।

এদিন তিনি জানিয়েছেন আসলে গোটা ব্যাপারটিই রটনা। তিনি ভালো কাজ করছেন, তাই তার নাম ভাঙিয়ে খবর লিখছে নানা প্রতিষ্ঠান এমনটাই মনে করছেন অভিনেত্রী। তবে মাঝখানে শোনা গিয়েছিল যে অভিনেত্রীর বাড়ির নিচে নাকি দাঁড়িয়ে থাকছিলেন অভিনেতা সৌরভ দাস। সে ব্যাপারে অভিনেত্রী এদিন কিছু না বললেও জানা গিয়েছে বর্তমানে কলকাতা থেকে বেশ খানিকটা দূরে থাকছেন তিনি।

পাশাপাশি তিনি জানিয়েছেন বলতে চাইলে হয়তো অনেক কিছুই তিনি বলতে পারতেন, কিন্তু তিনি নিজের মত করে কাজ করে যেতে চান বলে দাবি করেছেন মধুমিতা। অপরদিকে অভিনেতা সৌরভ দাস জানিয়েছেন অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে তার সম্পর্ক ঠিক আগের মতোই আছে। পাশাপাশি সমস্ত অভিযোগ অস্বীকার করতে দেখা গেছে তাকে। সবমিলিয়ে এই মুহূর্তে সৌরভ-মধুমিতার দ্বন্দ্বে তোলপাড় টলিউড।

Back to top button