বাংলা সিরিয়াল

‘জীবনে সমস্যা বাড়াতে চাইনা, তাই বিয়ে করবো না’! ব্যক্তিগত জীবন নিয়ে খোলাখুলি জানালেন ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু

জি বাংলা চ্যানেলে ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে চূড়ান্ত জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই মুহূর্তে তার ধারাবাহিকটি টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে রাখতে সক্ষম হয়েছে। যে কারণে বাংলা সেরা ধারাবাহিক বললেই উঠে আসছে ‘মিঠাই’ এর নাম। তবে এবার এক বেসরকারি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন তিনি জানিয়েছেন নিজের পেশার সঙ্গে তিনি প্রেম করতে চান, কারণ তাতে আঘাত পাওয়ার কোন সম্ভাবনা নেই।

তবে জীবনে সব করলেও বিয়ে করবেন না বলে জানিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। কারণ হিসেবে তিনি জানিয়েছেন কমিটমেন্ট করতে তিনি ভয় পান। পাশাপাশি কথা দিয়ে কেউ যদি কথা না রাখে, সেই আশঙ্কাও তার রয়েছে। এদিন অভিনেত্রী জানিয়েছেন সোশ্যাল মিডিয়া খুললেই নিজের সম্পর্কে নানান রকম ভুয়ো খবর তিনি দেখতে পান। তবে বর্তমানে সেগুলি দেখা তার অভ্যাস হয়ে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী।

সহ-অভিনেতার সঙ্গেও তার সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে সৌমিতৃষা জানিয়েছেন এই মুহূর্তে কেবলমাত্র নিজের পেশাদারী জীবনের প্রতি নজর দিতে চান তিনি। এদিন সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন অনুগামীদের ভালোবাসা পাওয়ার জন্য এই মুহূর্তে মন প্রাণ দিয়ে ধারাবাহিকে কাজ করছেন তিনি।

Back to top button