বাংলা সিরিয়াল

‘এইসব মেয়েদের মা সারদার চরিত্রে নেন কেন যারা এসব পোশাক পড়ে’! মা সারদার লুক ছেড়ে এবারে কালো স্যুইমস্যুটে সুইমিং পুলের ধারে ধরা দিতেই কুৎসিত ট্রোল করা হলো অভিনেত্রী সন্দীপ্তা সেন কে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক রানী রাসমণি শেষ হয়েছে কয়েক মাস আগে। আর সেখানেই মা সারদার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী সুদীপ্তা সেনগুপ্তকে। সেখানে লাল পাড় সাদা শাড়ি আটপৌরে করে পরে একেবারে সাক্ষাৎ মা সারদার রূপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। এবারে সেই মা সারদার লুক থেকে বেরিয়ে এসে ধরা দিলেন একেবারে অন্য লুকে। সুইমিংপুলে কালো সুইমস্যুট পড়ে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী ।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ সুদীপ্তা। মাঝে মধ্যেই তার বিভিন্ন ছবির ভিডিও ইত্যাদি শেয়ার করতে থাকেন নিজের ভক্তদের সঙ্গে। সম্প্রতি আবারো একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানেই তাকে সুইমিংপুলে নেমে কালো রংয়ের সুইম স্যুট পড়ে জলের সঙ্গে খেলা করতে দেখা গিয়েছে। এই রিল ভিডিও মাধ্যমে অভিনেত্রী উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী অসংখ্য অনুরাগী নানান ধরনের মন্তব্য করেছে তার এই রিল ভিডিওটিতে।

সময়-সুযোগ পেলেই মাঝেমধ্যেই এদিক-ওদিক ঘুরতে বেরিয়ে যান অভিনেত্রী। ঘুরে বেড়াতে আগাগোড়াই ভালোবাসেন তিনি। পাহাড়ে নিজের সময় কাটাতে পছন্দ করেন তিনি। তার সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলে তা স্পষ্ট বোঝা যায়। আপাতত মা সারদার চরিত্রে অভিনয় করার পর তিনি বিরতি নিয়েছেন কিছুটা সময়ের জন্য। তবে খুব শীঘ্রই আবার অভিনেত্রীকে নতুন কোন কাজে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button