টলিউড

‘শীতকালে ১ মাস, গরমকালে ১ সপ্তাহ চান করেননা গায়ক দুর্নিবার’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে স্ত্রী মীনাক্ষী ফাঁস করলেন দুর্নিবারের কান্ড

সম্প্রতি ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছিল জনপ্রিয় গায়ক দুর্নিবার সাহা এবং তার স্ত্রী মীনাক্ষী মুখার্জিকে। সেখানেই সঞ্চালিকা রচনা ব্যানার্জির সঙ্গে কথা প্রসঙ্গে নানান গোপন কথা ফাঁস করতে দেখা গেল গায়িকা মীনাক্ষী মুখার্জিকে। এদিন তারা জানিয়েছেন রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে একে অপরের সঙ্গে আলাপ হয়েছিল তাদের।

এরপর দীর্ঘদিন প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার পর বিয়ে করেছেন তারা। কিন্তু এর পরেই গায়িকা মীনাক্ষী মুখার্জি জানিয়েছেন শীতকালে প্রায় এক মাস এবং গরমকালে এক সপ্তাহ পর্যন্ত চান না করে থাকেন দুর্নিবার। মাঝে মধ্যে ব্যাপক পরিমাণে পারফিউম ব্যবহার করলেও অনেক সময়ই পারফিউম ব্যবহার না করেই তিনি বেরিয়ে পড়েন বলে মন্তব্য করতে দেখা গিয়েছে তার স্ত্রীকে।

বলাই বাহুল্য প্রিয় গায়ক সম্পর্কে অজানা তথ্য জানার পর হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তবে গায়িকা এ দিন জানিয়েছেন বিয়ের আগে তাকে যেমন যত্ন করতেন দুর্নিবার, এখনো ঠিক তেমনটাই যত্ন করেন তার প্রতি। বলাই বাহুল্য এদিন সঞ্চালিকা রচনা ব্যানার্জির সঙ্গে তাদের কথোপকথন দারুণ উপভোগ করেছেন নেটিজেনরা। পাশাপাশি একসঙ্গে গান শুনিয়েছেন তারা দিদি নাম্বার ওয়ানের মঞ্চে।

Back to top button