বাংলা সিরিয়ালStory

মনে পড়ে সেই ছোট্ট বিল্টুকে? সে এখন পরিণত যুবক, সে এখন ভোল বদলে এক্কেবারে হ্যান্ডসাম সুপুরুষ! রইলো সব ফটো

মনে পড়ে সেই ছোট্ট বিল্টুকে? একসময় বিল্টুর গোলুমোলু চেহারা নজর কাড়তো দর্শকদের। ছোটবেলায় সেই মা ধারাবাহিকে সবার চোখের মনি ছিল ওই ছোট্ট বাচ্চাটি। যখন ঘড়িতে ঠিক রাত আটটা বাজত তখনই দর্শক বসে পড়তো টিভির সামনে। ঘরে ঘরে বেজে উঠত ‘তোমায় ছাড়া ঘুম আসেনা মা, মাগো তোমায় ছাড়া ঘুম আসেনা।’

মেলায় হারিয়ে গিয়েছিলো ঝিলিক, বিল্টু তারই ছোট্ট ভাই হয়েছিল সেই ধারাবাহিকে। মা ধারাবাহিকের পর মাঝে পেরিয়ে গেছে প্রায় এক দশক। সেই এক দশকে বিল্টু অর্থাৎ আয়ুস দাস এখন একজন পরিনত যুবক। গত জুলাই মাসের এগারো তারিখে বয়ঃসন্ধির শেষ পর্যায় এসে দাঁড়িয়েছে সে।

সম্প্রতি অভিনেতা ভাস্বর চ্যাটার্জি স্মৃতিচারণ করতে বসে শেয়ার করলেন অভিনেতা এবং আয়ুস দাসের বন্ডিং। অভিনেতা মা ধারাবাহিকে বিল্টুর বাবার চরিত্রে অভিনয় করতেন। অভিনেতা তার সামাজিক মাধ্যমের ফেসবুক একাউন্টে দুটি ছবি কোলাজ করে শেয়ার করেন। যেখানে প্রথম থেকে দেখা যাচ্ছে বিল্টুর বাবা ভাস্বর চ্যাটার্জি বিল্টুকে বুকে জড়িয়ে ছবি তুলেছেন।

সেখানে রয়েছে প্রায় ১০ বছর আগের বিল্টু অর্থাৎ আয়ুস দাস। অপর একটি ছবিতে দেখা যাচ্ছে প্রায় ১০ বছর পরের বিল্টুকে। একদম পরিণত সে। রাজার পোশাকে দাঁড়িয়ে রয়েছে। অভিনেতা সেই ছবির ক্যাপশনে লিখেছেন, “২০১২ থেকে ২০২১, তবে বন্ধনটা এখনো একই রকম রয়েছে।”

অভিনেতা আয়ুস দাস বর্তমানে কৃষ্ণকলি ধারাবাহিকে শ্যামার বৌদি পার্বতীর ছেলের চরিত্রে অভিনয় করছেন। তার চরিত্রের নাম হয়েছে গোপাল। এর আগেও অভিনেতা অভিনয় করেছেন মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে নরেন্দ্রর চরিত্রে। কিছু বছর আগেই অভিনেতাকে দেখা গিয়েছিল জয়ী ধারাবাহিকেও। সেখানে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এর সাথে কিছু ছবি ও সামাজিক মাধ্যমে দেখা যায়।

Back to top button