বলিউডStory

‘যোধা আকবর’ শুটিং চলাকালীন এক বিশেষ সম্পর্ক তৈরি হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন এবং সোনু সুদের মধ্যে! মুখ খুললেন অভিনেতা নিজেই

যোধা আকবর ছবিটি করার সময় শুটিং সেটে ঐশ্বর্য রাই বচ্চনের সাথে এক বিশেষ সম্পর্ক তৈরি হয়েছিল সোনু সুদের! এমনটাই জানিয়েছেন অভিনেতা সোনু সুদ।

হৃত্বিক রোশন এবং ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত যোধা আকবর দেখেননি এরকম মানুষ হয়তো নেইই। যোধা আকবরের ‘জাসনে বাহারা’ গানটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে আজও সেই গান লোক মুখে মুখে এভারগ্রীন হয়ে রয়েছে।

এই সিনেমায় ঐশ্বর্য রাই বচ্চনের দাদার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা সোনু। সেই সিনেমার শুটিং চলাকালীনই ঐশ্বর্য সোনুর প্রতি এক অন্যরকম অনুভূতি অনুভব করেন। তা ঐশ্বর্য জানিয়েছিলেন অভিনেতা কেও।

অভিনেতা এক সাক্ষাতকারে বলেছেন, “ছবিতে একটি সিনে অভিনয় করার সময় ঐশ্বর্য আমাকে বলেছিল, তুমি আমাকে আমার ভাইয়ের কথা মনে করিয়ে দাও! তারপর থেকে ঐশ্বর্য আমাকে ‘ভাই সাহাব’ বলেই সম্বোধন করেন।”

অভিনেতা অভিনেত্রীর পরিবারের সকলের সাথেই স্ক্রিন শেয়ার করেছেন। অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের সাথে কাজ করেছেন তিনি। ‘বুড্ডা হগা তেরা বাপ’, ‘যুবা’ ছবিতে অভিনেতা যথাক্রমে অমিতাভের ছেলের চরিত্র এবং অভিষেক বচ্চনের ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন।

‘বুড্ডা হগা তেরা বাপ’ এই সিনেমার চিত্রনাট্য অনুযায়ী একটি সিন ছিল যেখানে বিগ বিকে ধাক্কা মারতে হত। এ প্রসঙ্গে অভিনেতা পরিচালক কে বলেছিলেন,”যে মানুষটিকে দেখে বড় হয়েছি, তাঁকে কীভাবে ধাক্কা দেব আমি!”

এছাড়াও অভিনেতা মনে করেন অমিতাভ বচ্চনের জন্মই হয়েছে অভিনয় করার জন্যই। এই প্রসঙ্গে অভিনেতার আরো সংযোজন, “সেটে এসে ভ্যানিটি ভ্যানে বসে থাকেন না অমিতজি। বরং সকলের মাঝে বসে নিজের সংলাপ রিহার্স করতে থাকেন। তাঁর মতো আমিও প্রত্যেক ছবিকে আমার প্রথম ছবি মনে করি।

তাঁর মতো আমিও মাঝরাতে ঘুম থেকে উঠে আমার সংলাপ রিহার্স করি। সংলাপ লিখে পরিচালককে পাঠাই। অভিষেক খুবই শান্ত-সৌম্য। ঐশ্বর্য প্রথমে খুবই মার্জিত ব্যবহার করেন, কিন্তু জানাশোনা বেড়ে গেলে মিশতে শুরু করেন। যে কারণে, ‘যোধা আকবার’-এর শুটিংয়ের সময় তিনি বলেছিলেন, আমাকে দেখলে তাঁর ভাইয়ের কথা মনে পড়ে।”

Back to top button