মাম্পির প্রেমে হাবুডুবু খাচ্ছেন রাজা, চোখের ইশারায় মনের কথা বলছেন সন্দীপ্তা

রাজা-মাম্পির অফ-স্ক্রিন রয়াসনে বুঁদ সকলেই। অনেকের মধ্যেই ‘দেশের মাটি’র হিরো-হিরোইন মানে কিয়ান-নোয়া’কেও ছাপিয়ে গিয়েছে এই জোড়ি। যদিও শ্রুতি মানে নোয়ার দাবি, এই গল্পে প্রত্যেকটি জুটিই সমান গুরুত্বপূর্ণ, কেউ আলাদা করে হিরো-হিরোইন নয়।

তবে মোদ্দা কথা হল, এখন সন্ধ্যা সাড়ে ছটা মানেই বাংলা টেলিভিশন প্রেমীরা স্টার জলসায় পর্দায় চোখ রাখছেন। এবং তাঁদের আলোচনার কেন্দ্রবিন্দুতে ‘রাজা-মাম্পি’-র প্রেমের কাহিনি।

‘দেশের মাটি’র গল্পে এখন টানটান উত্তেজনা। একদিকে যেমন ‘জ্যেঠুমনি’ আর ‘বউরানি’র ভাঙা সম্পর্ক দীর্ঘদিন পর জোড়া লাগানোর একটা সম্ভাবনা তৈরি হয়েছে, তেমনই কিয়ানের লন্ডন ফেরত তুতো দিদির আগমন, মানে যে ভূমিকায় টেলিভিশনে কামব্যাক করেছেন সৈরিতি তাঁর আগমন রাজা-মাম্পির প্রেমে অনুঘটকের কাজ করেছে।

আসলে সম্পর্কের টান বোধহয় তখন স্পষ্ট হয়, যখন কাউকে হারিয়ে ফেলবার ভয় থাকে। মাম্পি যে রাজাকে নিয়ে কতখানি পজেসিভ তা হারে হারে টের পেয়েছে দর্শক এবং রাজা নিজেও।

এবার তো নিজেদের সম্পর্ককে একধাপ এগিয়ে নিয়ে যেতে তৈরি মাম্পি। বাড়ির সকলের সামনে প্রকাশ্যে জোর গলায় নিজের ভালোবাসার ঘোষণা সেরে ফেলেছে সে।

রাহুলের সঙ্গে রুকমার এই কেমিস্ট্রির চর্চা যে ইন্ডাস্ট্রিতেও ডানা মেলেছে তা কারুর অজানা নয়। যদিও রুকমা দিন কয়েক আগেই পরিষ্কার জানিয়েছেন, ‘রাহুদার সঙ্গে আমার প্রেম নেই, শুধু ভালো বোঝাপড়া আছে’।

রাজা-মাম্পির অনস্ক্রিন ঘনিষ্ঠতার জেরেই যে রাহুল-রুকমাকর প্রেম সম্পর্ক নিয়ে এই জল্পনা তা বুঝতে অসুবিধা হাওয়ার নয়। অন্যদিকে একথা কারুর অজানা নয়, প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে বিয়ে ভাঙার পর রাহুলের নাম জড়িয়েছে অভিনেত্রী সন্দীপ্তা সেনের সঙ্গে।

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ সন্দীপ্তা। নাচেও সমান পারদর্শী তিনি। রাহুল-সন্দীপ্তা যে সম্পর্কে আবদ্ধ, এবং রীতিমতো সিরিয়াস নিজেদের সম্পর্ক নিয়ে তা অজানা নয় ঘনিষ্ঠমহলের।

যদিও সংবাদমাধ্যমের সামনে এই প্রেম সম্পর্কের কথা কবুল করেননি তাঁরা। একদিকে যখন রাহুল-রুকমার রসায়নের চর্চা ডানা মেলেছে, তখনই সোশ্যালে ভাইরাল সন্দীপ্তার একের পর এক ছবি, ভিডিয়ো।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সম্প্রতি, অভিনেত্রী তাঁর ফটোশুটের একটি ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম ওয়ালে। ছোট্ট লাল টিপ, কাজল কালো চোখ, খোপায় বেল ফুলের মালা, সঙ্গে একদম সাবেকি শাড়িতে পারফেক্ট বাঙালি সাজে ধরা দিয়েছেন সন্দীপ্তা।

ব্যাকগ্রাউন্ড বাজছে রবি ঠাকুরের গান ‘রাখিব আঁখিতে আঁখিতে’। চোখের ইশারায় নাকি এই ভিডিয়োর মাধ্যমে নিজের মনের কথা বলেছেন সন্দীপ্তা। আসলে রাহুলকে প্রণয় ডোরে বেঁধে রাখার আর্তি মিশে রয়েছে এই রিল ভিডিয়োয়, বলছেন নেটিজেনরা।