বাংলা সিরিয়াল

আরো একবার প্রমান হয়ে গেলো ‘মিঠাই’-এর থেকে ভালো ধারাবাহিক ‘গাঁটছড়া’! TRP তে স্টার জলসার ‘গাঁটছড়া’ ফের বেঙ্গল টপার

সিরিয়াল প্রেমীদের এই বৃহস্পতিবারটা খুবই গুরুত্বপূর্ণ। কারণ সপ্তাহের এই দিনটাতেই জানা যায় যে দর্শকদের পছন্দের কোন ধারাবাহিক TRP তালিকায় কত নম্বর স্থানে রয়েছে। কোন ধারাবাহিক টেক্কা দিচ্ছে কোন ধারাবাহিকে। এই সমস্ত কিছু জানার জন্যই মুখিয়ে থাকেন দর্শকেরা। আর গত কয়েক সপ্তাহ ধরেই মিঠাই ধারাবাহিকের সময় একেবারেই ভাল যাচ্ছে না। যার জন্য মনমরা হয়ে আছে মিঠাই ভক্তরাও।

টানা তিন সপ্তাহ ধরে নিজের সেরার শিরোপা হারিয়েছে মিঠাই। এমনকি নিজেদের পুরনো জায়গায় ফিরে পেতে অনেক ধরনের টুইস্ট এবং আকর্ষণীয় পর্ব দেখানো হয়েছিল তবে তাতেও লাভ হয়নি। এ সপ্তাহেও নিজের পুরোনো জায়গা ফিরে পেল না মিঠাই। দর্শকের এখন মন মজেছে খড়ি এবং ঋদ্ধিমান এর কেমিস্ট্রি তে। স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক ই গত তিন সপ্তাহ ধরে রাজত্ব চালাচ্ছে টিআরপি তালিকায়। স্টার জলসা এবং জি বাংলা চ্যানেলের মধ্যে বরাবর রেষারেষি চলে তবে এই ক্ষেত্রে স্টার জলসা এগিয়ে রয়েছে জি বাংলা থেকে বেশ কয়েক সপ্তাহ ধরে। স্টার জলসার ধারাবাহিক গুলি এখন টিআরপিতে নিজেদের রাজত্ব চালাচ্ছে। আসুন এক ঝলকে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি লিস্ট।

গাঁটছড়া- ১০.২ (প্রথম)

মিঠাই- ৯.৪ (দ্বিতীয়)

মন ফাগুন- ৯.৪ (দ্বিতীয়)

আলতা ফড়িং- ৯.৩ (তৃতীয়)

ধুলোকণা- ৯.০ (চতুর্থ)

আয় তবে সহচরী- ৮.৮ (পঞ্চম)

অনুরাগের ছোঁয়া- ৮.১ (ষষ্ঠ)

লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.৯ (সপ্তম)

উমা- ৭.৬ (অষ্টম)

খুকুমণি হোম ডেলিভারি- ৭.৪ (নবম)

পিলু- ৭.২ (দশম)

টিআরপি তালিকাতেই স্পষ্ট জি বাংলার তুলনায় স্টার জলসার ধারাবাহিক গুলি টিআরপিতে জায়গা দখল করে নিয়েছে। স্টার জলসার মোট সাতটি ধারাবাহিকটি TRP তালিকায় প্রথম দশে রয়েছে আর বাদ বাকি তিনটি জি বাংলা ধারাবাহিক। নন ফিকশন সেগুলির মধ্যে স্টার জলসার সুপার সিঙ্গার কে আরো একবার টপকে গেল জি বাংলার দাদাগিরি। এই সপ্তাহে দাদাগিরি রেটিং পয়েন্ট ৫.৭।

Back to top button