বাংলা সিরিয়াল

‘অসহ্য হয়ে উঠছে দিনদিন এই ধারাবাহিক’, দ্বিতীয় বিয়ে ছেড়ে খুকুমণির বিয়ে আটকাল বিহান, স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিক ঘিরে ক্ষোভে ফেটে পড়লেন দর্শকেরা

মানুষের নিত্যনতুন একঘেয়েমি জীবনে বিনোদনের অংশ হিসেবে ধারাবাহিক গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। বর্তমানে ধারাবাহিকপ্রেমী মানুষের সংখ্যা প্রচুর। আর এই ধারাবাহিক গুলির মধ্যে দর্শকেরা নিত্যদিন তাদের পছন্দের ধারাবাহিক গুলি দেখতে বেশ পছন্দ করেন। পছন্দের ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিক। ধারাবাহিক শুরুর পর থেকেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা বিপুল। দর্শকদের ভালোবাসায় টিআরপি তালিকায় তো বেশ ভালো স্থানে রয়েছে এই ধারাবাহিক।

তবে বেশ কিছুদিন ধরে এই চিত্রটা পাল্টে যাচ্ছে। প্রথমদিকে এই ধারাবাহিক একটু অন্য ধরনের গল্প নিয়ে এসেছিল বলে দর্শকদের কাছে বিপুল জনপ্রিয়তা এবং ভালোবাসা পেয়েছিল। কিন্তু দিনে দিনে এই ধারাবাহিক দর্শকদের কাছে একঘেয়ে হয়ে উঠেছে। ধারাবাহিকে সবসময় মারপিট, ঝগড়াঝাঁটি ইত্যাদি দেখানো হচ্ছে যার ফলে এই ধারাবাহিক দেখতে দেখতে বিরক্ত হয়ে উঠেছে দর্শকেরা। আর যার কারণে সোশ্যাল মিডিয়ায় দেদার ট্রোল হচ্ছে এই ধারাবাহিকটি ঘিরে।

কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয়েছিল ঘটনাচক্রে খুকুমণির সিঁথিতে সিঁদুর পড়ে দিয়ে বিহান তাকে বিয়ে করে। আর সেই ঘটনার কয়েক সপ্তাহের মধ্যে আবার ধারাবাহিকে বিয়ের পর্ব দেখানো হয়। বিহানের আবার দ্বিতীয় বিয়ে দিতে চলেছে তার সৎ মা। প্রতিটি ধারাবাহিকে এই এক গল্প দ্বিতীয় বিয়ে নিয়ে ক্ষেপে উঠেছে দর্শকেরা। ফের আরও একবার একই সঙ্গে খুকুমণি এবং বিহান বিয়ের পিঁড়িতে বসতে চলেছে। বিহানের সৎ মা তার অন্য জায়গায় বিয়ে ঠিক করেছে এবং খুকুমণির বাড়ি থেকে তার অন্য জায়গায় বিয়ের ব্যবস্থা করেছে তার মামা মামি।

সম্প্রতি সামনে এসেছে এই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে বিহান বাবার মত দুটো বিয়ে করবে সেই আনন্দে হঠাৎ করে বিয়ের মণ্ডপ থেকে উঠে এসে খুকুমণির বিয়ের মন্ডপে পৌঁছে যায়। সিঁদুর দানের আগেই বিহানকে বিয়ের মন্ডপে দেখে অবাক হয়ে যায় সে আর এই দৃশ্য দেখেই ট্রোল শুরু হয়েছে দর্শকমহলে সকলেই বলেছেন ‘জাতে মাতাল তালে ঠিক।’

Back to top button