বাংলা সিরিয়াল

ঋষি পিহুর ডিভোর্সের জল্পনা, ‘মন ফাগুন’ ধারাবাহিকে নতুন চরিত্র! সামনে এলো নতুন প্রোমো

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। এই ধারাবাহিক শুরু থেকেই নজর কেড়েছিল দর্শকদের। ঋষি ও পিহুর অনস্ক্রিন রসায়ন প্রথম থেকেই মন জয় করে নিয়েছিল দর্শকদের। কয়েকদিন আগেই ভ্যালেন্টাইন্স ডে’র বিশেষ পর্বে দেখানো হয়েছিল তাদের কাছাকাছি আসার কিছু মুহূর্ত, যা নিয়ে বেজায় উচ্ছ্বসিত হয়ে পরেছিলেন ধারাবাহিক অনুরাগীরাও। তবে ভ্যালেন্টাইন্স ডের রেশ কাটতে না কাটতেই ডাবল ধামাকা নিয়ে হাজির ‘মন ফাগুন’ ধারাবাহিক। সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো।

এই মুহূর্তে টেলিভিশনের পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভাইরাল হয়েছে ‘মন ফাগুন’ ধারাবাহিকের নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে ধারাবাহিকে খুব শীঘ্রই আগমন ঘটতে চলেছে নতুন চরিত্রের। যিনি সৌমেনের দিদি অর্থাৎ ঋষির জামাইবাবুর দিদি। তিনি আবার পিহুর বাবার পুরোনো প্রেমিকা। সম্প্রতি ধারাবাহিকে আগমন ঘটবে সেই চরিত্রের, যা হয়তো আবার ডেকে আনবে নতুন কোনো বিপদ।

অন্যদিকে ঋষি পিহুকে ডিভোর্স পেপারে সই করে দেওয়ার জন্য জানিয়ে দিয়েছে। প্রিয়াঙ্কার সাথে বিয়ে হতে চলেছে ঋষির। প্রোমো অনুযায়ী পিহু সই করে দিয়েছে ডিভোর্স পেপারে। তবে কি বিচ্ছেদের মধ্যে দিয়েই পিহু তার টুবাইদাকে আসল সত্যের সন্ধান দেবে? ফিরিয়ে দেবে তার ছোটবেলার ভালোবাসাকে? তবে এই সমস্ত প্রশ্নের উত্তর পেতে গেলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়। এখন কদিন এই ধারাবাহিক টানটান উত্তেজনায় ভরা কিছু এপিসোড নিয়ে হাজির থাকবে স্টার জলসার পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button