বাংলা সিরিয়াল

‘মিঠাই’ নয়, বরং এবার নেটিজেনদের বিচারে শ্রেষ্ঠ বাংলা সেরা ধারাবাহিকের পুরস্কার পেল ‘এই পথ যদি না শেষ হয়’, কূটকচালি ছাড়া শ্বশুরবাড়ি এবং বৌমার সম্পর্ক কে সুন্দর ভাবে হাইলাইট করা হচ্ছে

টিআরপি তালিকার বিচারে এতদিন পর্যন্ত বাংলা সেরা ধারাবাহিক হিসেবে উঠে আসত ‘মিঠাই’ ধারাবাহিকটির নাম। তবে সম্প্রতি স্টার জলসার “গাঁটছড়া’ ধারাবাহিকটি শীর্ষস্থান ছিনিয়ে নেওয়ার ফলে বাংলা সেরা ধারাবাহিকের খেতাব হারিয়ে ফেলেছে ‘মিঠাই’। তবে এবার বাংলা সেরা সিরিয়াল হিসেবে উঠে এল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটির নাম, যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা।

এদিন সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের খেতাব কলাকুশলীদের উদ্দেশ্যে তুলে দেন এক জনৈক নেটিজেন। তিনি কমেন্টের মাধ্যমে জানিয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটি অন্যরকম কোন গল্প নয় বরং সামাজিক বার্তা দিচ্ছে যা সমাজের পক্ষে উপকারী। পাশাপাশি তিনি জানিয়েছেন এই ধারাবাহিক দেখার জন্য অন্য কোন ধারাবাহিক তিনি আর দেখেন না।

বাংলায় এরকম সিরিয়াল আগে আর কখনও তৈরি হয়নি বলেও দাবি করতে দেখা গিয়েছে ওই দর্শককে। তার এই মন্তব্য দেখার পর বেশ ক্ষুব্ধ হয়েছেন মিঠাই ধারাবাহিকের অনুগামীরাম তারা জানিয়েছেন ‘মিঠাই’ এর গল্পও নেতিবাচকতা নয় বরং ভালো বার্তাকেই তুলে ধরে। তবে দর্শকের থেকে এই পুরস্কার পেয়ে দারুন খুশি হয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের অনুগামীরা। তারা জানিয়েছেন একান্নবর্তী পরিবারে এ ধরনের ইতিবাচক গল্প আগে তারা কখনও দেখেননি।

Back to top button