বাংলা সিরিয়াল

ডিভোর্সের পর ফুলসজ্জা দেখিয়ে বাংলা সেরা ‘মিঠাই’! গুনগুনের দ্বিতীয় বিয়ে দেখিয়ে TRP বাড়লো ‘খড়কুটোর’, রইলো সম্পূর্ণ TRP তালিকা

আজ সেই বৃহস্পতিবার, যেই বৃহস্পতিবারে সকাল থেকে রীতিমতো ঠাকুরের নাম জপতে থাকেন সিরিয়ালের কলাকুশলীরা। কেন সেই কারণটা নিশ্চয়ই আপনাদের আর নতুন করে বলার দরকার নেই! তবে যারা জানেন না তাদেরকে বলে রাখি আজ টিআরপি ডে। ইতিমধ্যেই হাতে এসে পৌঁছেছে টিআরপি রিপোর্ট কার্ড।

টিআরপি লিস্ট-এ অন্যান্য সপ্তাহের মতো এই সপ্তাহেও প্রথম হয়েছে মিঠাই। তবে শুধু প্রথম হয়নি বেশ কয়েক রেটিং পয়েন্ট বেড়েছে তার। গত সপ্তাহে ধারাবাহিক মিঠাই এর প্রাপ্ত পয়েন্ট ছিল ১০.৯। এই সপ্তাহের মিঠাইয়ের প্রাপ্ত পয়েন্ট এক লাফে বেড়ে দাঁড়িয়েছে ১১.২। ‘ডিভোর্সের পর ফুলশয্যা’ এই অভিনব এপিসোডটিই যে দর্শকের মন চুরি করে নিয়েছে তার বলার অপেক্ষা রাখে না।

গত তিন সপ্তাহের মত দ্বিতীয় স্থান ধরে রেখেছে ধারাবাহিক অপরাজিতা অপু। এই ধারাবাহিক ও নিজের কিছুটা রেটিং পয়েন্ট বাড়িয়েছে। গত সপ্তাহে অপরাধে অপুর প্রাপ্ত পয়েন্ট ছিল ৯.০। এই সপ্তাহে অপরাজিতা অপুর প্রাপ্ত পয়েন্ট হয়েছে ৯.৬।

তবে চমক লাগিয়ে একধাপ এগিয়েছে ‘খড়কুটো’। গুনগুনের উপর দর্শক ইন্টারেস্ট হারাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। তবে গত সপ্তাহ থেকে গুনগুনের আবার জয় শুরু হয়েছে। গত সপ্তাহে গুনগুন ছিল চতুর্থ স্থানে। এই সপ্তাহে গুনগুনের স্থান হয়েছে তৃতীয়তে। প্রাপ্ত পয়েন্ট ৭.৯।

যমুনা ঢাকি গত সপ্তাহের থেকে এই সপ্তাহে একধাপ নিচে নেমেছে। স্থান হয়েছে চতুর্থতে। প্রাপ্ত পয়েন্ট ৭.৮। শ্রীময়ী উঠে এসেছে পঞ্চমে। ষষ্ঠ, সপ্তম, অষ্টম, নবম ও দশম স্থানে রয়েছে যথাক্রমে ধারাবাহিক মহাপীঠ তারাপীঠ, কৃষ্ণকলি, গঙ্গারাম, জীবন সাথী, রানী রাসমণি এবং বরণ।

এক নজরে রইল সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.৫ (প্রথম),অপরাজিতা অপু- ৯.৬ (দ্বিতীয়),খড়কুটো- ৭.৯ (তৃতীয়) ,যমুনা ঢাকি- ৭.৮ (চতুর্থ),শ্রীময়ী- ৭.৪ (পঞ্চম),মঠাপীঠ তাপরাপীঠ- ৭.০ (ষষ্ঠ),কৃষ্ণকলি- ৬.৯ (সপ্তম),গঙ্গারাম- ৬.৯ (সপ্তম),জীবনসাথী- ৬.৬ (অষ্টম),রানি রাসমণি- ৬.৫ (নবম),বরণ- ৬.৪ (দশম)।

চলতি সপ্তাহেও শুভশ্রী এগিয়ে গেছে দেব-এর থেকে। অন্যান্য সপ্তাহের মতো এই সপ্তাহেও জি বাংলার ডান্স রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স এগিয়ে রয়েছে স্টার জলসার রিয়েলিটি-শো ডান্স ডান্স জুনিয়র এর থেকে।
দুই রিয়ালিটি শো এর প্রাপ্ত রেটিং পয়েন্ট যথাক্রমে-
ডান্স বাংলা ডান্স (৭.৪)
ডান্স ডান্স জুনিয়র (৪.৮)।

Back to top button