বলিউড

‘ঠিকঠাক লাইট-ক্যামেরা নিয়ে দেশি প্রোডাকশন চাই’! রাজ কুন্দ্রার পর্ন বানানোর সমর্থনে মুখ খুলে একি বললেন বং-গাই কিরণ দত্ত

পর্ন কান্ডে জড়িয়ে সোমবার রাতে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা। পাশাপাশি নামঞ্জুর হয়েছে তার জামিনও। ফলে আগামী বেশ কয়েকটি দিন জেলে কাটাতে হবে বলিউডের এই প্রযোজককে।

এখনো পর্যন্ত রাখি সাওয়ান্ত বা কঙ্গনা রানাউতের মত দু একজন অভিনেত্রী বাদে বলিউড ইন্ডাস্ট্রির কেউ সেভাবে রাজ এর সমর্থনে বা বিপক্ষে মুখ খোলেননি। সকলেই বিষয়টি নিয়ে চুপ।

তবে এইবার সকলকে চমকে দিয়ে রাজের সমর্থনে মুখ খুললেন বাংলার বিখ্যাত ইউটিউবার বং গাই ওরফে কিরণ দত্ত। এদিন কিরণ ফেসবুকে তার বিশাল সংখ্যক অনুগামীদের সঙ্গে একটি পোস্ট শেয়ার করে নেন যেখানে তিনি খোলাখুলিভাবে জানান যে তিনি রাজ কুন্দ্রাকে সমর্থন করেন।

পাশাপাশি কারণ হিসেবে কিরণ বলেন মোবাইলের কোয়ালিটিতে পর্ন দেখতে তার ভালো লাগেনা। সে কারণে তিনি চান লাইট ক্যামেরা নিয়ে পর্নের শুটিং হোক। অর্থাৎ মোবাইল ক্যামেরার কোয়ালিটির থেকে কিরণ যে রাজ কুন্দ্রার মত প্রযোজকের উদ্যোগে ভালো কোয়ালিটির পর্ন শুটিংকে সমর্থন করছেন তা স্পষ্ট করে দেন কিরন।

তার এই পোস্টটি অতি অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে কিছুক্ষণের মধ্যেই পোস্টটি ডিলিট করে দেন বং গাই।

কারণ পোষ্টের কমেন্টে অনেকেই জানান যে তারা কিরনের এই খোলাখুলিভাবে রাজকে সমর্থন করাটা ভালোভাবে নেননি। তবে এখনো পর্যন্ত কিরণ এ ব্যাপারে আর কোনো মন্তব্য করেননি। বলাই বাহুল্য প্রিয় ইউটিউবারের এ ধরনের কমেন্ট মোটেও ভালো লাগেনি তার অনুগামীদের একাংশের।

Back to top button