টলিউড

ঈদের দিন অনুগামীদের দারুন সুখবর দিলেন দেব-রুক্মিণী জুটি! আসতে চলেছে জুটির পরবর্তী সিনেমা ‘কিশমিশ’

টলিউডে অনস্ক্রিন হোক বা অফস্ক্রীন দেব, রুক্মিণী জুটি সবসময়ই জনপ্রিয়। দীর্ঘদিন ধরেই অনুগামীরা দেব ও রুক্মিণীকে আবারো বড় পর্দায় একসঙ্গে দেখতে চেয়ে অনুরোধ জানাচ্ছিলেন। এবার অনুগামীদের কথা রেখে নিজেদের পরবর্তী সিনেমা ‘কিশমিশ’ এর কথা ঘোষণা করলেন দেব এবং রুক্মিণী।

প্রসঙ্গত গতকাল ঈদের দিন শুভ সূচনা ঘটলো তাদের পরবর্তী প্রোজেক্টের। সিনেমার সাফল্য কামনা করে এদিন পুজো দেন দেব, রুক্মিণী। সঙ্গে ছিলেন তাদের সিনেমার অন্যান্য অভিনেতারা অভিনেত্রীরা। জানা গেছে দেব এবং রুক্মিণীর পরবর্তী সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে লিলি চক্রবর্তী থেকে শুরু করে খরাজ মুখার্জির মত গুরুত্বপূর্ণ অভিনেতা-অভিনেত্রীদের দেখতে পাওয়া যাবে।

তবে দেব বা রুক্মিণী কেউই কিন্তু কি নিয়ে তাদের সিনেমার গল্প তা এখনো প্রকাশ্যে বলেননি। জানা গেছে পরিচালক রাহুল মুখার্জির প্রথম সিনেমা হতে চলেছে এটি। এদিন কিশমিশের শুভ মুহরাতে উপস্থিত ছিলেন জুন মালিয়া এবং অর্চনা বসুর মত অভিনেত্রীরাও। সিনেমায় তাদেরকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাবে।

বলাই বাহুল্য দেব রুক্মিণীর পরবর্তী সিনেমার কথা শুনে যারপরনাই উত্তেজিত নেটিজেনরা। কারণ পর্দায় এই জুটি অনেকের কাছেই ভীষণ প্রিয়। এর আগে চ্যাম্পিয়নের মতো বাণিজ্যিকভাবে সফল সিনেমায় জোট বেঁধে কাজ করেছিলেন দেব এবং রুক্মিণী। আরো একবার বড় পর্দায় একসঙ্গে তাদের রোমান্স দেখতে পাবেন তা জানতে পেরে এদিন অনুগামীরা শুভেচ্ছা এবং ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দেবের পোষ্টের কমেন্ট বক্স।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button