বাংলা সিরিয়াল

‘মিঠাই’ ধারাবাহিকের গল্প এবার এগিয়ে যাচ্ছে এক্কেবারে ৪০ বছর! পর্দায় দেখা যাবে বয়স্ক সিদ্ধার্থ-মিঠাইকে! তুমুল ভাইরাল ‘মিঠাই’য়ের নতুন প্রোমো

জি বাংলার অন্যতম সেরা ধারাবাহিক হল ‘মিঠাই’। এক সময় বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিক। তবে বর্তমানে এক ধাক্কায় বেশ খানিকটা নেমে যেতে দেখা গিয়েছে ‘মিঠাই’কে। তবে এবার ধারাবাহিকের নির্মাতারা প্রকাশ করলেন নতুন প্রোমো যা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পাশাপাশি ধারাবাহিকের এই নতুন প্রোমো দেখে নেটিজেনরা জানাচ্ছেন টিআরপি তালিকায় এবার ‘মিঠাই’কে হারানো বেশ কঠিন হবে। কারণ অন্যরকম মৌলিক গল্প এবার প্রোমোর মাধ্যমে নির্মাতাদের তুলে ধরতে দেখতে পেয়েছেন অনুগামীরা।
সম্প্রতি জি বাংলায় প্রকাশিত হওয়া ‘মিঠাই’ এর নতুন প্রোমোতে দেখতে পাওয়া গিয়েছে এক ধাক্কায় ছোটপর্দার এই জনপ্রিয় জুটি মিঠাই এবং সিদ্ধার্থের বয়স বেড়ে গিয়েছে প্রায় চল্লিশ বছর। ফলে ধূসর রঙের চুল নিয়ে এবার অনুগামীদের সামনে আসতে দেখা গিয়েছে সকলের প্রিয় উচ্ছেবাবু এবং তুফান মেলকে।

বলাই বাহুল্য ‘মিঠাই’ ধারাবাহিকের এই নতুন প্রোমো দেখে বেশ উত্তেজিত হয়ে পড়েছেন অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন এই অন্যরকম গল্পের মাধ্যমে আবারো হয়তো হারানো জনপ্রিয়তা ফিরে পাবে ‘,মিঠাই’। পাশাপাশি তারা আশা করছেন ধারাবাহিকের গল্প চল্লিশ বছর এগিয়ে গেলে হয়তো সিরিয়ালে দেখতে পাওয়া যাবে মিঠাই এবং সিদ্ধার্থের ছেলেমেয়েদেরও।

Back to top button