বাংলা সিরিয়াল

‘গোধূলি আলাপ’ নতুন ধারাবাহিকে কৌশিক সেনের বিপরীতে হাঁটুর বয়সী নায়িকার পরিচয় জানেন? জেনে নিন রাজ চক্রবর্তীর নতুন ধারাবাহিক ‘গোধূলির আলাপ’ এর নতুন অভিনেত্রীর আসল পরিচয়

বাংলার টেলিভিশনের ছোটো পর্দায় শুরু হয়েছে এক ঝাঁক নতুন ধারাবাহিক। সেই সমস্ত ধারাবাহিকে দেখা গেছে একাধিক নতুন মুখ। সেরকমই একটি নতুন ধারাবাহিকের নতুন মুখ হলো দক্ষিণ দিনাজপুরের মেয়ে সমু সরকার। পরিচালক রাজ চক্রবর্তীর পরিচালনার স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ এই ধারাবাহিকেই কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে সমু কে। জনপ্রিয় অভিনেতা কৌশিক সেনের বিপরীতে অভিনয় করবেন সে। ধারাবাহিকে তার চরিত্রের নাম নোলক। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রথম প্রমো ভিডিও সকলের সামনে এসেছে আর সামনে আসার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে পড়েছে ভিডিও। তার সঙ্গে ভাইরাল হয়েছেন নবাগতা অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

এর আগেও সমু আকাশ ৮ চ্যানেল এর একটি ধারাবাহিকে সেকেন্ড লিড চরিত্রে অভিনয় করেছেন। সেখান থেকেই স্টার জলসায় সুযোগ আসে অভিনয় করার। রাজের সঙ্গে সামনাসামনি দেখা না হলেও তার অডিশন এর প্রথম ভিডিও দেখি সিলেক্ট করে নেয়। এর আগের ধারাবাহিকে সমুর চরিত্র খুবই শান্ত স্বভাবের ছিল তবে গোধূলির আলাপের মৌরিগ্রাম এর এক ছটফটে গরিব অথচ প্রতিবাদী স্বভাবের মেয়ে হিসেবে ধরা দেবে সমু। ধারাবাহিকে অভিনেতা কৌশিক সেন একজন আইনজীবীর ভূমিকায় অভিনয় করছেন তার চরিত্রের নাম অরিন্দম রায়। নোলক গ্রামের এক বহুরূপী। প্রোমোতে দেখানো হয় মৌরিগ্রামেই নোলোকের সাথে প্রথম আলাপ হয় অরিন্দমের। এরপর নানা জটিলতা ঘটনার মাধ্যমে লগ্নভ্রষ্টা হওয়ার হাত থেকে বাঁচাতে গিয়ে নোলোলের বিয়ে হয় অরিন্দম এর সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

তবে বাস্তব জীবনে এখনো বিয়ে নিয়ে ভাবনা চিন্তা করেনি সমু। তার বাবা একজন বিএসএফের জওয়ান অধিকাংশ সময় কাটে সীমান্তে। বাড়িতে তার মা, ঠাকুমা, ভাই থাকে। সমু মালদহ জেলায় সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করছে এই মুহূর্তে। প্রোমো শুটের সময় সমুর ব্যাকগ্রাউন্ডে আমরা যে সমস্ত বহুরূপীদের দেখতে পেয়েছি তাঁরা সত্যিকারের বহুরূপী। তাঁদের সঙ্গে কথা বলে তাঁদের পেশা ও পেশার সঙ্গে যুক্ত মানুষদের সম্পর্কে জেনেছেন সমু। এভাবেই নিজেকে নোলক চরিত্রের জন্য ধীরে ধীরে তৈরী করছে সে। তাঁদের মতো করে অভিনয়ের চেষ্টা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

কৌশিক সেন এর অন্ধ ভক্ত তার সঙ্গে একই স্ক্রিনে অভিনয় করতে পেরে খুবই উচ্ছ্বসিত এবং আপ্লুত সমু। প্রথম প্রথম নার্ভাস হয়ে শহরে উচ্চারণে সংলাপ বলে ফেলেছিল সে। তবে ধীরে ধীরে আয়ত্তে এনেছে পুরো ব্যাপারটা। কৌশিক সেন সাহায্য করছে তাকে শিখিয়ে দিয়েছে কি করে সামনে অভিনেতা চোখে চোখ রেখে সংলাপ বলতে হয়। ধারাবাহিকে পাশে পেয়েছি অনেক সিনিয়ার অভিনেতা-অভিনেত্রীকে যার ফলে নিজেকে ধীরে ধীরে করে নিচ্ছে সে আপাতত সাংবাদিকতা কে পাশে রেখে অভিনয়ের দিকে পুরোপুরি ফোকাস করতে চায় সমু।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button