বাংলা সিরিয়াল

সমুদ্র-পোশাকে সিগারেট হাতে ফটো পোস্ট করলেন ‘জুন আন্টি’ ঊষসী চক্রবর্তী! ‘হাতে ওটা কি, গাঁজা নাকি?’, অশ্লীল আক্রমণ নেটিজেনদের

সম্প্রতি নিজের জন্মদিন পালন করতে গোয়াতে হাজির হতে দেখা গিয়েছিল টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঊষসী চক্রবর্তীকে। সেখান থেকেই ছুটি কাটানোর একাধিক ফটো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করতে দেখা গিয়েছিল তাকে। তবে সমুদ্র পোশাকে, হাতে সিগারেট নিয়ে ফটো পোস্ট করতেই তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে।

নেটিজেনদের একটি বড় অংশ তার বাবা শ্যামল চক্রবর্তীর নাম টেনে এনে জানিয়েছিলেন বামপন্থী একজন কর্মীর মেয়ের কাছ থেকে এ ধরনের ফটো তারা মোটেও আশা করেননি। তবে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি পাল্টা পোস্ট করে মুখ বন্ধ করেছিলেন সমালোচকদের, জানিয়েছিলেন তার বাবা কখনো তার পোশাক নিয়ে কোনোরকম ফতোয়া জারি করেননি।

এবার আরো একবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমুদ্র পোশাকে হাতে সিগারেট নিয়ে ফটো পোস্ট করতে দেখা গেল অভিনেত্রীকে। যা থেকে প্রমান হয়ে গিয়েছে নিন্দুকদের কথায় তিনি বেশি পাত্তা দেন না। তবে এবারও বেশ অশ্লীল আক্রমণের সামনে পড়তে হয়েছে তাকে। নেটদুনিয়ার বাসিন্দাদের একাংশ তার হাতের সিগারেটটিকে ‘গাঁজা’ বলে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন তার উদ্দেশ্যে। তবে অভিনেত্রী এর আগেই জানিয়েছিলেন তার ব্যক্তিগত পছন্দ-অপছন্দ নিয়ে লোকের মন্তব্য শুনতে তিনি পছন্দ করেন না। পাশাপাশি নিজের অনুগামীদের অনেককেই এদিন পাশে পেয়েছেন অভিনেত্রী।

Back to top button