বাংলা সিরিয়াল

‘প্রজাপতেয় নমঃ’! তৃতীয় বারের জন্য বিয়ে হতে চলেছে মিঠাই ও সিদ্ধার্থের, তবুও ‘মিঠাই’কে নিয়ে চিন্তায় ধারাবাহিকের দর্শকরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই মন কেড়ে নিয়েছিল দর্শকদের। ফলাফল হিসেবে বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে রাখতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি।

তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করেন এই ধারাবাহিকের জনপ্রিয়তা শুধুমাত্র অভিনেতা এবং অভিনেত্রীদের কারণেই নয়। পাশাপাশি ধারাবাহিকের গল্পও একটা বড় কারণ বটে। কারণ মিঠাই ধারাবাহিকের প্রত্যেক পর্বেই থাকে নতুন নতুন চমক।

এবার ধারাবাহিকের নতুন প্রোমো আবারো শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ ‘প্রজাপতেয় নমঃ’ শীর্ষক পর্বের প্রোমোতে দেখা গিয়েছে তৃতীয়বারের জন্য ধারাবাহিকের মূল চরিত্র মিঠাই এবং সিদ্ধার্থের বিয়ের বন্দোবস্ত চলছে।বলাই বাহুল্য গোটা ঘটনায় বেশ খুশি ধারাবাহিকের দর্শকরা।

তবে যেহেতু এই ধারাবাহিকের প্রতি পর্বে থাকে নতুন নতুন টুইস্ট তাই অনুগামীদের একটি বড় অংশ মনে করছেন হয়তো শুধু বিয়ে নয় পাশাপাশি আরো কোন ঘটনা দেখা যাবে ধারাবাহিকে। কারণ প্রোমোতে তারা দেখতে পেয়েছেন মিঠাই ধারাবাহিকের অন্যান্য সদস্যরা এই বিয়ে নিয়ে দারুণ খুশি হলেও যাদের বিয়ে অর্থাৎ মূল দুই চরিত্র মিঠাই এবং সিদ্ধার্থ মোটেও খুশি নয় এই সিদ্ধান্তে। ফলে এই পর্বে বিয়ে ছাড়া আর কি দেখা যাবে তা নিয়ে ইতিমধ্যেই চিন্তিত নেটিজেনরা।

Back to top button