টলিউড

ছেলে নিয়ে ঘনঘন যশ দাশগুপ্তের বাড়িতে হাজির নুসরত জাহান! বিরক্ত হয়েই কি যশের বাড়ি ছাড়লেন তার দীর্ঘদিনের ‘সঙ্গী’ পুনম ঝা

আরো একবার ব্যক্তিগত জীবনের কারণে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে উঠে এলেন অভিনেতা যশ দাশগুপ্ত। কারণ সম্প্রতি জানা গেছে তার বাড়ি ছেড়ে চলে গিয়েছেন তার দীর্ঘদিনের সঙ্গী পুনম ঝা। যার সঙ্গে একাধিকবার তার প্রেমের গুজব উঠলেও অস্বীকার করেছিলেন অভিনেতা।

জানিয়েছিলেন পুনম কেবলমাত্র তার কাজকর্ম দেখেন। তবে একথা সত্যি যে যশের রাজনৈতিক জীবন থেকে শুরু করে তার আগের পক্ষের ছেলে, সবকিছুর দায়িত্ব ছিল পুনমের কাঁধে। ফলে তিনি বাড়ি ছেড়ে চলে যাওয়ায় বেশ শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি জানা গিয়েছে গোটা ঘটনায় পরোক্ষে হাত রয়েছে অভিনেত্রী নুসরত জাহানের।

কারণ পুত্র ঈশানের জন্মের পর নুসরত ঘনঘন হাজির হচ্ছেন যশের বাড়িতে। নেটিজেনদের একটি বড় অংশ তাই মনে করছেন সেই কারণেই হয়তো বিরক্ত হয়ে অবশেষে বাড়ি ছাড়লেন পুনম। তবে এর আগেও যশ এবং নুসরতের সম্পর্কের গুঞ্জন মুখরিত হয়েছিল টলিউড। তখনো পুনমকে দেখতে পাওয়া গিয়েছিল যশের পাশে। তবে এখন কেন তিনি যশকে ছেড়ে গেলেন সেই প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়।

তবে অভিনেতার অনুগামীরা মনে করছেন অভিনেত্রী নুসরত জাহান এবং তার পুত্র ঈশানের কারণেই হয়তো শেষ পর্যন্ত যশকে ছাড়তে বাধ্য হলেন পুনম। বলাই বাহুল্য তার এবং যশের সম্পর্কের গুঞ্জন আরো একবার চাঞ্চল্য ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে গোটা ঘটনা নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি যশ বা পুনম কেউই।

Back to top button